“দিল চাহতা হ্যায়” এবং “জিন্দেগি না মিলেগি দোবারা”-এর পর আমাদের আরেকটি রোড ট্রিপ ফিল্ম নিয়ে আসছে এক্সেল এন্টারটেইনমেন্ট। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ফিল্ম জি লে জারার (Jee Le Zara) লোকেশান শুটিংয়ের জন্য রাজস্থানে পৌঁছেছেন ফারহান আখতার (Farhan Akhtar)। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট (Alia Bhatt), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। ছবির চিত্রনাট্য লিখেছেন জোয়া আখতার, ফারহান আখতার এবং রীমা কাগতি; রীমা কাগতি, জোয়া আখতার, রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার প্রযোজিত, ছবিটি পরিচালনা করবেন ফারহান আখতার।

জি লে জারা (Jee Le Zara) এর লোকেশান শুটিংয়ের আভাস দিতে পরিচালক ফারহান আখতার (Farhan Akhtar) একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে রাজস্থানের মরুভূমিতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ক্যাপশনে তিনি আরও লিখেছেন- “সোনার খোঁজে।”

এই ছবি শেয়ার করার সাথে সাথে আলিয়া ভাট মন্তব্য লিখে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। এক্সেল এন্টারটেইনমেন্ট ১৯৯৯ সালে রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল যা দিল চাহতা হ্যায় এবং রক অনের মতো ফিল্ম উপহার দিয়েছে। তাদের প্রথম কয়েকটি চলচ্চিত্রের জন্য জাতীয় পুরষ্কার জয় থেকে, গলি বয়-এর জন্য ৯২ তম একাডেমি পুরস্কারে ভারতের অফিসিয়াল এন্ট্রি হওয়া পর্যন্ত, এই জুঁটি বছরের পর বছর ধরে চলচ্চিত্রে সর্বদা নিজেদেরএকটি ছাপ ফেলেছে।

আরও পড়ুন