চলচ্চিত্র নির্মাতা সাজিদ নাদিয়াওয়ালা এবং নীতেশ তিওয়ারি তাদের পরবর্তী প্রজেক্ট ‘বাওয়াল’ (Bawaal) এর ঘোষণা করেছেন। এই ছবিতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং জাহ্নবী কাপুর (Jahnvi Kapoor) রয়েছে। ছবিটির ক্রমাগত অগ্রগতির সাথে উত্তেজনা অক্ষুণ্ণ রেখে, নির্মাতারা ছবিটির প্রেক্ষাগৃহে মুক্তির তারিখ ঘোষণা করেছেন, ৬ই অক্টোবর ২০২৩।
পুরস্কার বিজয়ী প্রযোজক-পরিচালক সাজিদ নাদিয়াওয়ালার বাওয়ালে বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং জাহ্নবী কাপুরের (Jahnvi Kapoor) নতুন জুটি প্রথমবারের মতো একে অপরের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবে। ‘বাওয়াল’ (Bawaal) নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসনের ব্যানারে প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াওয়ালা এবং আর্থস্কাই পিকচার্স সহ-প্রযোজনা করেছে। ছবিটি সম্পর্কে বলতে গিয়ে জাহ্নবী এর আগে বিনোদন আউটলেট মিড-ডে ডটকমকে বলেছিলেন, “আমি বরুনের সাথে সেটে থাকা মিস করি আমি আশা করি আমরা শীঘ্রই আবার একসঙ্গে কাজ করতে পারব কারণ এটি অনেক মজার ছিল। আমি একজন ব্যক্তি হিসাবে তাকে দেখতে চাই। বরুণ খুব বাস্তব এবং খুব শান্ত। তিনি ইন্ডাস্ট্রির উপায় জানেন কিন্তু তার সাথে আলাপচারিতা আমার স্কুলের বন্ধুদের মতো মনে হয়েছিল।” অভিনেত্রী আরও বলেছিলেন যে তার পছন্দের তালিকায় সহ-অভিনেতা হলেন, “রণবীর সিং।”
ছবির কাস্ট সহ অন্যান্য বিশদ বিবরণ এখনও জানা যায়নি তবে সাজিদ নাদিয়াওলার পরিচালনায় বাওয়াল (Bawaal) একটি বিনোদনের প্যাকেজ হতে চলেছে তা বলা বাহুল্য।
আরও পড়ুন…Kangana Ranaut VS Diljit Dosanjh : দিলজিৎ দোসাঞ্ঝকে গ্রেফতারের হুমকি কঙ্গনার রানাউতের!