অনেক জল্পনা-কল্পনার পরে অনুভব সিনহা পরিচালিত, রাজকুমার রাও (Rajkumar Rao) – ভূমি পেডনেকার (Bhumi Pandekar) অভিনীত ছবি ভীড় (Bheed) অবশেষে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (Central Board Of Film Certification) থেকে একটি শংসাপত্র পেয়েছে। চলচ্চিত্রটি একটি UA রেটিং পর্যালোচনা পেয়েছে। ETimes- এর একটি প্রতিবেদন অনুসারে UA রেটিং দেওয়া হয়েছে ফিল্ম থেকে কিছু কাটছাঁট করার পরে। জানা গিয়েছে সাদা-কালো মনোক্রমে করা ফিল্মটি থেকে অন্তরঙ্গ দৃশ্য মুছে ফেলা এবং শব্দের কিছু পরিবর্তন করার পরেই এই সার্টিফিকেট দেওয়া হয়েছে।

ছবিটি সামাজিক বৈষম্যের কঠিন বাস্তবতাকে চিত্রিত করেছে। রাজকুমার রাও (Rajkumar Rao) এবং ভূমি পান্ডেকার (Bhoomi Pandekar) অভিনীত ফিল্মটি সেই সময়ের একটি গল্প বলে যখন অভিবাসী শ্রমিকরা দেশব্যাপী লকডাউনের মাঝখানে বাড়ি ফেরার চেষ্টা করে এবং লক ডাউনের কারণে আটকা পড়েছিল। টিজার প্রকাশের পর থেকেই ভক্তদের মধ্যে কৌতূহল সৃষ্টি হয়েছে এবং ট্রেলার প্রকাশের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শক। টিজারে রাজকুমার রাও (Rajkumar Rao), পঙ্কজ কাপুর (Pankaj Kapoor), ভূমি পেডনেকার (Bhoomi Pandekar), আশুতোষ রানা (Ashutosh Rana), দিয়া মির্জা (Diya Mirza) এবং কৃতিকা কামরার (Kritika Kamra) রয়েছেন। অনুভব সিনহা পরিচালিত ছবিটি ২০২০ সালের জাতীয় লকডাউনের মধ্যে দরিদ্রদের কষ্টের কথা প্রদর্শিত করে।

এর আগে রাজকুমার রাও তার সোশ্যাল মিডিয়ায় নতুন টিজারের একটি ঝলক অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলেন। তার ক্যাপশনে লেখা ছিল, “একটি সংকট যা দেশ এবং এর জনগণের মধ্যে সীমানা তৈরি করেছে৷ এখনই টিজার আউট! ২৪শে মার্চ ২০২৩-এ সিনেমা হলে মুক্তিপ্রাপ্ত ভীড়-এর অদৃশ্য গল্পের সাক্ষী হন।”

ছবিটি ২৪ শে মার্চ, ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত।

আরও পড়ুন…Jeet : বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাচ্ছে জিৎ অভিনীত সিনেমা চেঙ্গিজ!