দীর্ঘদিন ধরেই অনস্ক্রিন দিদিয়া কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে পর্দার উচ্ছেবাবুর। যদিও তারা এসব গুজব বলে উড়িয়ে দিয়েছেন এবং একে অপরকে নাকি “বেস্ট ফ্রেন্ড” বলেই ভাবেন এমনটাই জানিয়েছেন। কিন্তু এর কিছুদিন পরে আদৃত নিজেই জানান তিনি সিঙ্গেল নন, কমিটেড। কার সাথে কমিটেড হলেন তিনি? প্রশ্ন করে যদিও কোনো সঠিক উত্তর পাওয়া যায়নি। তবে সকলেই মনে করে নিয়েছেন কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে প্রেম করছেন আদৃত (Adrit Roy)।

টিনসেল টকস নামের এক ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ে নিয়ে কি প্ল্যান জানতে চাইলে আদৃত (Adrit Roy) বলেন, ‘সেটা ক্রমশ প্রকাশ্য। সময়ের সঙ্গে সঙ্গে আমি নিশ্চয় জানাব… যেমন ওর (উদয়) আজকে মনে হয়েছে এটা একদম সঠিক সময় বিয়ের কথা জানানোর জন্য, আমিও তেমন জানাব সঠিক সময়ে’।

এর আগে এক সাক্ষাৎকারে আদৃত বলেন, ‘আমি কেমন প্রেমিক এটা তো যার সঙ্গে প্রেম করছি সে বলতে পারবে। আমার তো মনে হয় আমার মতো প্রেমিক দুনিয়াতে নেই। কিন্তু মাঝেমধ্যে মনে হয় এইভাবে রিঅ্যাক্ট না করলেই হত। এটা ভালোভাবে করলেই হত, আসলে গোটা বিষয়টা তাঁকে জিজ্ঞাসা করাই ভালো, যে সে আমাকে কী করে সহ্য করে’। তবে এখনই যে তিনি বিয়ে করছেন না সেকথা স্পষ্ট। এখন কবে তিনি বিয়ে করেন সেটাই দেখার।

আরো পড়ুন: Tarun Adhikari:প্রয়াত বিশিষ্ট চিকিত্‍সক-রাজনীতিবিদ তরুণ অধিকারী!শোকের ছায়া রাজনৈতিক মহলে

Image source-Google

By Torsha