জি বাংলার (Zee Bangla) অন্যতম বড় অনুষ্ঠান হলো “সোনার সংসার অ্যাওয়ার্ড” (Sonar Songsar Award 2023)। প্রতিবারের মতো এবারেও অনুষ্ঠিত হচ্ছে এই অনুষ্ঠান। শুটিং হয়ে গেছে ইতিমধ্যেই আর সেখানেই জি বাংলার নায়ক নায়িকা ও অন্যান্য সদস্যরা নিজেদেরকে ধরা দিয়েছেন এক অন্যরূপে।

মিঠাই নায়িকা সৌমিতৃষার দেখা মিলেছে সরু স্ট্র্যাপের ব্লাউজে ন্যুড রঙা শাড়িতে। স্বস্তিকা দত্ত পরেছিলেন একটি সাদা রঙের শাড়ি যার ব্লাউজে সিকুইন্সের কাজ, ‘নিম ফুলের মধু’র পল্লবীকে দেখা যাবে সবুজ শিফনে। ‘পিলু’ নায়িকা মেঘার শাড়িতে লাল আর বেইজ রঙের ছোঁয়া। ‘সোহাগ জল’-এর শ্বেতা বেছে নিয়েছিলেন বেগুনি রঙের শাড়ি, যাতে করা সিকোয়েন্সের কাজ। একসঙ্গে ক্যামেরায় ধরা দেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর দুই অনস্ক্রিন শত্রু উর্মি আর রিনি অর্থাৎ অন্বেষা আর মিশমি।

খবর আছে এই মাসেই ২৬ তারিখ টেলিকাস্ট হবে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৩ (Sonar Songsar Award 2023)। সবথেকে বেশি পুরস্কার জিতে নিয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিক। তবে মিঠাইয়ের হাতেও রয়েছে ৫টি পুরস্কার। নতুন ধারাবাহিকগুলির মধ্যে নিম ফুলের মধু জিতে নিয়েছে ৪টি পুরস্কার। সেরা নায়ক-নায়িকা হয়েছে সিদ্ধার্থ আর মিঠাই। সেরা জুটি জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু। বাকি খবর জানতে অবশ্যই চোখ রাখতে হবে ২৬ মার্চ জি বাংলার (Zee Bangla) পর্দায়।

By Torsha