একটি পাপারাজ্জি পোর্টাল দ্বারা শেয়ার করা একটি ভিডিওতে দেখা গেছে কিয়ারা আডভানি (Kiara Advani) শনিবার মুম্বাই বিমানবন্দরে একা আসছেন। অভিনেত্রীর পরণে ছিলো একটি কালো ক্রপ টপ এবং কালো জিন্স। কিয়ারা বিমানবন্দরের গেটের দিকে যাওয়ার সময়, পাপারাজ্জি তাকে জিজ্ঞাসা করেছিলেন তিনি কেমন আছেন, যার উত্তরে কিয়ারা বলেছিলেন, “আমি ভালো আছি, আপনি কেমন আছেন?” একজন ফটোগ্রাফার তখন কিয়ারাকে সিদ্ধার্থ মালহোত্রার সাথে তার বিবাহিত জীবন সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। যার প্রতিক্রিয়ায় অভিনেত্রী তার মাথা নাড়িয়ে ইতিবাচক ইঙ্গিত করেন।

সিদ্ধার্থ মালহোত্রার (Siddharth Malhotra) সাথে তার বিবাহ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে কিয়ারা, যিনি ক্যামেরার দিকে হাঁটছিলেন, হেসে উত্তর দেন “সব ঠিক আছে।” ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওটি ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছে। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করেছেন, “বিবাহিত জীবন সম্পর্কে জিজ্ঞাসা করা বন্ধ করুন… কেন তাদের জন্য বিশ্রী পরিস্থিতি তৈরি হচ্ছে?” অন্য একজন লিখেছেন, “কিয়ারা একজন উজ্জ্বল অভিনেত্রী। তার স্টাইলিং গুরুত্বপূর্ণ। কিন্তু মিডিয়া কেন এমন একটি ব্যক্তিগত এবং অদ্ভুত প্রশ্ন জিজ্ঞাসা করছে। কেন তিনি আলোচনা করবেন?

সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আডভানি (Kiara Advani) সম্প্রতি মুম্বাইতে শ্বেতা বচ্চনের জন্মদিনের অনুষ্ঠানে একটি যৌথ উপস্থিতি করেছিলেন। এই মাসের শুরুতে, সিদ্ধার্থ এবং কিয়ারা বিবাহিত দম্পতি হিসাবে বিয়ের পর তাদের প্রথম হোলির ছবিও শেয়ার করেছিলেন। গত মাসের ৭ই ফেব্রুয়ারি রাজস্থানের জয়সলমীরে বিয়ে করেন সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। কিয়ারাকে কার্তিক আরিয়ানের সাথে আসন্ন রোমান্টিক নাটক সত্যপ্রেম কি কথাতে দেখা যাবে। ছবিটি ২৯শে জুন মুক্তি পেতে চলেছে৷ তাকে শেষ দেখা গিয়েছিল ভিকি কৌশল এবং ভূমি পান্ডেকারের সাথে গোবিন্দ নাম মেরা ছবিতে৷

আরও পড়ুন…Ranbir Kapoor : উরফি জাভেদের পোশাক নিয়ে কি মন্তব্য করলেন রণবীর কাপুর?