জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai)। একসময় টানা বেঙ্গল টপার থেকেছে এই ধারাবাহিক। আর থাকবে না বা কেনো। একের পর এক টুইস্ট আর প্রত্যেকের অমন অভিনয় বাধ্য করেছে দর্শকদের টিভির সামনে বসতে। তবে মিঠাই নাকি শেষ হয়ে যাচ্ছে? কি বলছেন পরিচালক?

হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হলে ‘মিঠাই’ ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস বলেন, ‘আপনাদের মতো আমিও শুনছি মিঠাই (Mithai) নাকি শেষ হচ্ছে। এক বছর ধরে আমি এটাই শুনছি। গত বছরও যখন মাঝে টিআরপি একটু ডাউন ছিল, তখন আমাকে অনেকে এই প্রশ্ন করেছে। আমি তো চ্যানেলের কেউ নই, আমি পরিচালক। চ্যানেল যতক্ষণ না পর্যন্ত চ্যানেলের তরফে আমাকে জানানো হচ্ছে ততক্ষণ আমি কিছু জানি না। একটা কথা তো ঠিক, একটা সিরিয়াল শুরু হলে শেষ তো হবেই, তবে সেটা কবে হবে আমি জানি না’।

তিনি আরো বলেন, ‘মিঠাই শেষের গুঞ্জন নিয়ে এখন আর কিছু ভাবি না। রানি রাসমণিও শেষ হয়ে যাবে শেষ হয়ে যাবে করে সাড়ে তিন বছর চলল। এটাও এক বছর বন্ধ হবে হবে করে চলছে। টাইম স্লট চেঞ্জের সময়ও এই গুজব রটেছিল। লোকজনের এখন নতুন সিরিয়াল লঞ্চ হলেই মনে হয় মিঠাই শেষ হবে।’

নাম প্রকাশে অনিচ্ছুক ‘মিঠাই’ ধারাবাহিকের ঘনিষ্ঠ একজন জানান, ‘আপতত মিঠাই শেষ হওয়ার কোনও আপটেড আমাদের কাছে নেই। এখনও পর্যন্ত মিঠাই টিআরপি তালিকায় জায়গা ধরে রেখেছে, হঠাৎ শেষ হওয়ার প্রশ্ন উঠছে কেন? বুঝতে পারছি না’। অর্থাৎ এখনই যে মিঠাই শেষ হচ্ছেনা তা স্পষ্ট।

আরো পড়ুন: Trina Saha: জন্মদিনে মাকে কীভাবে উইশ করলেন তৃণা?

Image source-Google

By Torsha