কপিল শর্মা (Kapil Sharma) এবং শাহানা গোস্বামী (Sahana Goswami) অভিনীত নন্দিতা দাসের জুইগাটো (Zwigato) চলচ্চিত্রটি বক্স অফিসে মুক্তির প্রথম দিনে একটি ভালো ওপেনিং করেছে। কপিল শর্মা (Kapil Sharma) এবং শাহানা গোস্বামী (Sahana Goswami) অভিনীত জুইগাটো (Zwigato) গতকাল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। মুভিটি সমালোচক এবং দর্শকদের কাছ থেকে সমানভাবে উত্তেজনাপূর্ণ পর্যালোচনা পেয়েছে। নন্দিতা দাস ফিল্মটি নিম্ন-মধ্যবিত্ত একজন লোককে নিয়ে, যিনি একটি ফুড ডেলিভারি কোম্পানিতে কাজ করেন যখন ফ্লোর ম্যানেজার হিসাবে তার চাকরি চলে যায়। তার স্ত্রী, দুই সন্তান এবং একজন মা নিয়ে ৫ জনের একটি পরিবার পরিচালনা করার সময় তিনি সংগ্রাম করেন। জুইগাটোতে কপিল শর্মার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন শাহানা গোস্বামী।

কপিল শর্মা এবং শাহানা গোস্বামী অভিনীত ছবিটি মুক্তির প্রথম দিনে ৪৩ লাখ রুপি আয় করেছে। প্রথম দিনের সংগ্রহ হিসেবে এটি একটি ধীর অথচ অবিচলিত সূচনা। মুভিটি শুধুমাত্র ৪০৯টি স্ক্রীনে সীমিত লক্ষ্যমাত্রায় প্রকাশ পেয়েছে। রানি মুখার্জি অভিনীত পারিবারিক নাটক মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ের সাথে মুক্তি সত্ত্বেও, জুইগাটো (Zwigato) একটি ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছে। ছবিটি অনেক সমালোচকদের থেকে প্রশংসা পেয়েছে। ক্রমে গুঞ্জন বেড়েই চলেছে এবং নির্মাতারা আশা করছেন ব্যবসার গতিও বাড়বে। শনিবার শুক্রবারের তুলনায় ইতিমধ্যেই 25% ব্যবসায়িক লাফের সাক্ষী।

জুইগাটোতে জ্বলজ্বল করছেন কপিল শর্মা। কৌতুক অভিনেতাকে স্বাভাবিকের চেয়ে একদম অন্যরকম ভূমিকায় দেখা যায়, যেখানে তিনি একজন নিম্ন-শ্রমজীবী-শ্রেণীর ব্যক্তির হতাশা এবং অসহায়ত্বকে কার্যকরভাবে চিত্রিত করতে পরিচালনা করেন। পরিচালক নন্দিতা দাসও কপিলের প্রশংসায় পঞ্চমুখ। তিনি তাকে একজন প্রাকৃতিক তারকা বলেছেন।

আরও পড়ুন…Dalljeit Kaur : নিখিল প্যাটেলের সাথে গাঁটছড়া বাঁধলেন টেলিভিশন অভিনেত্রী দিলজিৎ কৌর!