কুন্তল ঘোষের থেকে নেওয়া টা ফেরাবেন বলে ইচ্ছে প্রকাশ করেছিলেন।সেই কথা রেখে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হাতে ৪০ লক্ষ টাকা ফিরিয়ে দিলেন অভিনেতা বনি সেনগুপ্ত (Boni Sengupta)। বৃহস্পতিবার তিনি ওই টাকা সরাসরি ইডিকে ফেরত দিয়েছেন বলে জানা গিয়েছে। এছাড়াও ৫৫ লক্ষ ৬৩ হাজার টাকা ফিরিয়ে দিলেন সোমা চক্রবর্তী। ব্যবসার কাজে কুন্তলের থেকে নেওয়া টাকা ফিরিয়ে দিলেন সোমা। ইতিমধ্যেই সেই অ্যাকাউন্ট দুটি ফ্রিজ করেছেন ইডি আধিকারিকেরা।

নিয়োগ দুর্নীতি মামলায় অপসারিত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষই প্রথম অভিনেতা বনি সেনগুপ্তর নাম প্রকাশ্যে এনেছিলেন। চাকরি দেওয়ার নামে বাজার থেকে তোলা টাকার মধ্যে ৪০ লক্ষ টাকা তিনি টলিউড অভিনেতা বনি সেনগুপ্তকে দিয়েছিলেন বলে দাবি করেন। এর পরেই টলিপাড়ার জনপ্রিয় অভিনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় ইডি। দু’দুবার বনিকে ইডি আধিকারিকদের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে। কুন্তলের থেকে টাকা নেওয়ার কথা এড়িয়ে যাননি বনি। তবে সেই টাকা তিনি নিজে সরাসরি নেননি বলেই শুরু থেকে দাবি করেছিলেন।

কুন্তলের থেকে নেওয়া টাকায় তিনি একটি গাড়ি কিনেছিলেন বলে দাবি করেন বনি। কুন্তল সরাসরি গাড়ি কেনার জন্য নির্দিষ্ট ব্যাঙ্ক অ্যাকাউন্টে বনির হয়ে টাকা পাঠিয়েছিলেন বলে দাবি করেছিলেন অভিনেতা। কুন্তল ঘোষ ছবি বানানোর জন্য বনিকে ওই টাকা দিলেও শেষমেশ তা আর হয়ে ওঠেনি। তবে বনি কুন্তলের টাকা শোধ দিতে তাঁর হয়ে বিনা পারিশ্রমিকে একাধিক শো ও স্টেজ পারফরম্যান্স করেছেন বলে দাবি করেন।বনি ছাড়াও কুন্তল ঘোষের কাছ থেকে নেওয়া ৫৫ লক্ষেরও বেশি টাকা ফিরিয়ে দিয়েছেন সোমা চক্রবর্তীও।

 

আরো পড়ুন:Boni Sengupta:কুন্তলের টাকা ফেরত দিলেন অভিনেতা বনি