বর্তমানে কমেডি দুনিয়ায় এক অন্যতম জনপ্রিয় মুখ হলেন কপিল শর্মা (Kapil Sharma)। খুব শীঘ্রই তাকে নতুন একটি ছবিতে দেখা যাবে যেখানে তিনি থাকবেন এক ডেলিভারি বিয়ের চরিত্রে যার নুন আনতে আনতে ভাত শেষ হয়ে যায় অবস্থা। সেই প্রসঙ্গেই কপিলকে প্রশ্ন করা হয় তার কি মোট সম্পত্তির পরিমাণ ৩০০ কোটি?

৩০০ কোটির সম্পত্তির প্রশ্নে কপিল (Kapil Sharma) জবাব দেন, ‘আমিও অনেক টাকা হারিয়েছি… কিন্তু সত্যি বলছি আমি এসব নিয়ে ভাবি না। আমি জানি যে আমার একটি বাড়ি আছে, একটি গাড়ি আছে, আমার একটি পরিবার আছে এবং এটাই গুরুত্বপূর্ণ। অবশ্যই আমি সাধু নই। আমি কখনোই ভালো টাকা ফিরিয়ে দেব না। কিন্তু আজও আমার ভাবনা মাইনে পাওয়া (আজও নিজেকে মধ্যবিত্ত বেতনভোগী মনে করি)। আমার স্ত্রী জিনিসপত্র খরচ করতে পছন্দ করে, কিন্তু আমি করি না।’

প্রসঙ্গত, ২০০৭ সালে স্ট্যান্ড-আপ কমেডি রিয়েলিটি শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ সিজন ৩’ জিতে কপিল শর্মা ব্যাপক খ্যাতি অর্জন করেছিলেন। তিনি সোনি টিভিতে কমেডি রিয়েলিটি শো কমেডি সার্কাসের একাধিক সিজন জিতেছেন এবং একাধিক সিনেমা করেছেন যেমন ভাবনাও কো সামঝো (২০১০), কিস কিসকো পেয়ার কারু (২০১৫), এবং ফিরঙ্গি (২০১৭)- এর মতো সিনেমাতেও উপস্থিত হয়েছেন )। এমনকি এবিসিডি ২ তেও তার ক্ষণিকের উপস্থিতি সকলকে মুগ্ধ করেছিলেন। টিভি শো ‘কমেডি নাইটস উইথ কপিল’ এবং ‘ফ্যামিলি টাইম উইথ কপিল’-এর সাফল্যের পর বর্তমানে তিনি তার শো ‘দ্য কপিল শর্মা শো’ এর জন্য জনপ্রিয়।

আরো পড়ুন: Manasi Sinha: শুভেচ্ছাবার্তা জানিয়ে কৌশিকের পর বিপাকে পড়লেন মানসী, সাফাই দিতে কি বললেন তিনি?

Image source-Google

By Torsha