বর্তমানে দ্বিতীয়বার বিয়ে করার পর এখন সকলের চোখের বিষ হয়ে উঠেছেন সারেগামাপা খ্যাত গায়ক দুর্নিবার সাহা। এতদিন ধরে সোস্যাল মিডিয়ায় প্রচুর ট্রোলিংএর মুখোমুখি হয়েছেন গায়ক। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনের সাথে গাঁটছড়া ৯ মার্চ গাঁটছড়া বেঁধেছেন দুর্নিবার।

কৌশিক গাঙ্গুলিও তাদের শুভেচ্ছা বার্তা জানিয়ে ভালো বিপাকে পড়েছিলেন। তবে এতদিন পর তাদের সমর্থনে কথা বললেন মানসী সিনহা। মোহর-দুর্নিবারের উদ্দেশ্যে মানসী সিনহা (Manasi Sinha) লিখেছেন, “সঞ্জীব বাবুর একটা লেখা পড়েছিলাম। সম্ভবত পেয়ালা পিরিচি। ঠিক ঠিক জুড়ির পিরিচ না হলে পেয়ালা মানায় না।”

তার মীনাক্ষীকে খোঁচা দেওয়া বক্তব্য দেখেই নেটিজেনদের মাথায় আগুন জ্বলে যায়। তার পোস্টের কমেন্ট বক্সে কেউ লেখেন, ‘মেয়েরাই মেয়েদের শত্রু’। কেউ কেউ তাকে অসংবেদনশীল বলেছেন।

মানসীর (Manasi Sinha) সাফাই, ‘আমি কিন্তু খারাপ বা ভালোর কথা বলিনি। বলেছি দুটো বেমিল মানুষের কথা। খারাপ বা ভালো এক্ষেত্রে অসম্পূর্ণ অপ্রাসঙ্গিক’। সবাইকে নিজের পোস্ট ভালোভাবে পড়বার কথা জানিয়ে লম্বা বিবৃতি দিলেন মানসী। তাঁর কথায়, ‘আমি লিখেছি সবাইকেই.. মীনাক্ষীর সঙ্গে ব্যক্তিগত পরিচয় নেই। বিচ্ছেদের কারণও জানি না। এর বেশি লিখলে সেটা দুর্নিবার আর মীনাক্ষীর ব্যক্তিগত অতীতে হস্তক্ষেপ করা হয়ে যাবে। যে অনুচিত কাজ অনেকেই করে চলেছেন এখনও। আমার ওই ‘সবাই কে’ টুকু নিশ্চই মীনাক্ষী বুঝেছেন, যদি তিনি এই পোস্টটি পড়ে থাকেন। তিনি অপমানিত বোধ করেছেন কিনা তাঁর কাছ থেকে জানার ইচ্ছে রইল।’

মানসীর এই পোস্টে দুর্নিবার (Durnibar Saha) লিখেছেন, ‘তোমরা এইভাবেই আর্শীবাদ করো, তাহলেই আমরা দুজন নিজেদের স্বপ্নপূরণ করতে পারব’।

আরো পড়ুন: Manasi Sinha: দুর্নিবারের সিদ্ধান্তকে সমর্থন করে কাকে ঠুকলেন মানসী?

Image source-Google

By Torsha