মির্জাতপুর এলাকায় তৃণমূল (TMC) পরিচালিত পঞ্চায়েত কর্তৃপক্ষের বিরুদ্ধে কাটমানির অভিযোগ তুলে রাস্তা অবরোধ করল স্থানীয় বাসিন্দাদের একাংশ!আর এদিনের এই বিক্ষোভ ও অবরোধকে কেন্দ্র করে এলাকা জুড়ে সৃষ্টি হয় ব্যাপক চাঞ্চল্য।

দেখা যায়,বুধবার পরানপুর গ্রাম পঞ্চায়েত প্রধান এবং তার সহযোগীদের বিরুদ্ধে কাঠমানি নেওয়ার অভিযোগ তুলে পথ অবরোধে শামিল হন রতুয়া-২ এর মির্জাতপুর এলাকার বাসিন্দারা।মূলত,স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার নামে কারো কাছে ১০ হাজার তো আবার কারো কাছে ৫ হাজার টাকা নিয়েছে তৃণমূলের বেশ কিছু তৃণমূল নেতা।এমনকি, এখন পর্যন্ত তারা আবাস যোজনার ঘরও পাননি।এদিকে তাদের এই বিক্ষোভের ফলে এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।পরিস্তিতি সামাল দিতে ঘটনাস্থলে তড়িঘড়ি পৌঁছায় পুকুরিয়া থানার পুলিশ।তাদের দীর্ঘ প্রচেষ্টার পর অবরোধ তুলতে সক্ষম হয় পুকুরিয়া থানার পুলিশ প্রশাসন।

অন্যদিকে,এই গোটা ঘটনার মিথ্যে এবং চক্রান্তের অভিযোগ তুলেছেন গ্রাম পঞ্চায়েতের প্রধান ইয়াসমিন বিবি।তিনি জানান, এই ধরনের অভিযোগের কোন সত্যতা নেই। কেবলমাত্র তৃণমূলকে বদনাম করার চক্রান্তে এই সমস্ত অভিযোগ তুলছে বিরোধীরা এবং বিরোধীরাই মানুষকে উসকে দিয়ে এ ধরনের কর্মকাণ্ড করেছে বলেও জানান তিনি।

 

আরো পড়ুন:Sukanya Mondal:নয়াদিল্লিতে যাচ্ছেন না অনুব্রতর মেয়ে!‌‌আইনজীবী মারফত চিঠি দিলেন সুকন্যা