গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলের মুখোমুখি বসিয়ে তার মেয়ে সুকন্যা মন্ডলকে (Sukanya Mondal) জেরা করতে চায় ইডি।বুধবার কেষ্ট কন্যাকে দিল্লিতে তলব করা হয়।কিন্তু আজ হাজিরা দিচ্ছেন না সুকন্যা।পূর্ব নির্ধারিত কাজ ও কিছু সমস্যার কারণে আজ উপস্থিত হতে না পারার কথা ইডিকে জানিয়েছেন কেষ্ট কন্যা।ইডির কাছে সময় চেয়েছেন তিনি।

সূত্রের খবর,ইডি অফিসারদের কাছে ইতিমধ্যে আইনজীবীর মাধ্যমে একটি চিঠি পাঠিয়েছেন সুকন্যা।আজ, বুধবার এই নিয়ে নিজের মুখে কোনও কথা অবশ্য বলেননি সুকন্যা মণ্ডল।

প্রসঙ্গত,টাকা পয়সার বিষয়ে সব জানেন মণীশবাবু। অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডলের ওই বয়ানের সূত্র ধরেই গতকাল টানা জেরার পর গ্রেফতার করা হয়েছে অনুব্রত মণ্ডলের চ্য়াটার্ড অ্যাকাউন্টেন্ট মণীশ কোঠারিকে। মঙ্গলবার তাঁকে অনুব্রতর মুখোমুখি বসিয়ে টানা জিজ্ঞাসাবাদ করা হয়।এবার তাঁকে বসানো হবে অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডলের সামনে। সেই লক্ষ্যই সুকন্যা মণ্ডলকে দিল্লিতে তলব করেছে ইডি।

কীভাবে উত্থান মণীশ কোঠারির? এককথায় বলতে গেলে মণীশের বাড়বাড়ন্ত অনুব্রত মণ্ডলের হাত ধরেই। আগে অনুব্রতর হিসাব দেখাতেন বিদ্যুত্ মণ্ডল। তিনি মারা যাওয়ার পর সেই কাজ শুরু করেন মণীশ কোঠারি। ২০১৬ সাল থেকে অনুব্রত মণ্ডলের হিসেব রাখার দায়িত্ব সামলাতে শুরু করেন মণীশ। এর পাশাপাশি সুকন্যা মণ্ডলের একাধিক সংস্থার হিসেব দেখতেন তিনি। মনে করা হচ্ছে অনুব্রত ও সুকন্যার বিপুল টাকার লেনদেন, তার সেল কোম্পানির টাকা, বিপুল করতে ব্য়বহার করা হয়েছে মণীশ কোঠারিকে। মণীশদের পারিবারিক ব্য়বসা কোঠারি ব্রাদার্স এমনকিছু জমজমাট নয় যে তিনি ওই বিপুল টাকা করে ফেলবেন। তাঁর ঠাটবাঁট অনুব্রতর সঙ্গে কাজের সুবাদেই। অনুব্রতর দৌলতে বোলপুরের বহু ব্যবসায়ীয় হিসেব দেখেন মণীশ। একাধিক ব্য়বসাও দাঁড়ি করিয়েছে দিয়েছেন তিনি। জানা য়াচ্ছে সায়গল হোসলেন অ্যাকাউন্টও দেখতেন মণীশ। অনুব্রতর কালো টাকা সাদা করেছেন এই মণীশই।এদিকে গতকাল মণীশ কোঠারিকে গ্রেফতার করার পর সুকন্যা মণ্ডলকে দিল্লিতে ডেকে পাঠায় ইডি।পূর্ব নির্ধারিত কাজ ও কিছু সমস্যার কারণে আজ উপস্থিত হতে না পারার কথা ইডিকে জানিয়েছেন সুকন্যা।এখন এই ঘটনা কোন দিকে মোড় নেই,সেটাই দেখার!

 

আরো পড়ুন:Boni Sengupta:আশা করছি আর এভাবে হেনস্থা করা হবে না!আড়াই ঘন্টা পর ইডি দফতর থেকে বেরিয়ে জানালেন বনি