সারা আলি খান (Sara Ali Khan), বিক্রান্ত ম্যাসি (Vikrant Massey) এবং চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh) অভিনীত সাসপেন্স থ্রিলার, ‘গ্যাসলাইট’ (Gaslight)-এর ট্রেলার অবশেষে মুক্তি পেয়েছে। ট্রেলারটি শুরু হয় মিশা একটি শারীরিকভাবে প্রতিবন্ধী মেয়ের সাথে। সারা আলি খান (Sara Ali Khan) মিশার চরিত্রে ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। বহু বছর পর সে জানতে পারে তার যে তার বাবা, যিনি একজন রাজা নিখোঁজ রয়েছেন। ট্রেলারটি শুরু হয় চিত্রাঙ্গদা সিংএর সাথে যিনি মিশার সৎ মা রুক্মিণীর চরিত্রে অভিনয় করেছেন। রুক্মিণী তার সৎ মেয়ে মিশাকে তাদের পৈতৃক বাড়িতে স্বাগত জানান। মিশা যখন জানতে পারে তার বাবা নিখোঁজ রয়েছে তখন সে পরিস্থিতি পরিবর্তন করার চেষ্টা করে। কিন্তু, মিশা শীঘ্রই বুঝতে পারে যে তার বাবাকে খুন করা হয়েছে। এদিকে, বিক্রান্ত ম্যাসিকে (Vikrant Massey) রাজার ব্যক্তিগত সহকারীর ভূমিকায় দেখা গেছে। যিনি মিশার প্রয়োজনীয় সমস্ত কিছুর যত্ন নেন। গ্যাসলাইট ট্রেলারটি মিথ্যার সাসপেন্স সহ থ্রিলার অফার করে এবং দেখায় কিভাবে মিশা মিথ্যের জালে জড়িয়ে পড়ে এবং সত্য উদঘটনের চেষ্টা করে।

ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে, সারা আলি খান বলেছিলেন, “গ্যাসলাইট আমার জন্য একটি শিক্ষণীয় চরিত্র ছিল। চরিত্র এবং গল্পটি আমি আগে যে চরিত্রে অভিনয় করেছি তার থেকে খুব আলাদা। ছবিটি আমাকে অভিনয়ে আমার দিগন্ত প্রসারিত করার সুযোগ দিয়েছে। আমার ভক্তদের কাছে সারার একটি নতুন ভাবমূর্তি তৈরী হবে। এটি একটি আকর্ষণীয় গল্প যা শেষ পর্যন্ত দর্শকদের তাদের আসনের স্থির রাখবে। ছবির শুটিং একটি উত্তেজনাপূর্ণ যাত্রা ছিল। গ্যাসলাইট ডিজনি+ হটস্টারের সাথে আমার দ্বিতীয় সহযোগিতাকেও চিহ্নিত করে এবং আমি দর্শকদের প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করছি।”

রমেশ তৌরানি, টিপস ফিল্মস লিমিটেড এবং অক্ষয় পুরি, টুয়েলভ স্ট্রিট এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজিত এবং পবন কিরপালানি পরিচালিত, ‘গ্যাসলাইট’ (Gaslight) ৩১ মার্চ ডিজনি+ হটস্টারে মুক্তি পাবে৷ এছাড়াও, পরবর্তীতে সারা আলি খান ভিকি কৌশলের বিপরীতে লক্ষ্মণ উতেকারের আসন্ন শিরোনামহীন রোম-কম ফিল্ম এবং হোমি আদাজানিয়ার পরবর্তী ‘মার্ডার মুবারক’ ছবিতে অভিনয় করবেন।

আরও পড়ুন…Kareena Kapoor : সপরিবারে আফ্রিকায় ছুটি কাটাচ্ছেন কারিনা কাপুর! রইলো সেই ছবি