অজয় দেবগন (Ajay Devgan) এবং রোহিত শেট্টি (Rohit Shetty) তাদের পরবর্তী প্রজেক্টের জন্য আবারও একসাথে কাজ করতে চলেছে। সিংঘাম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় অংশ সিংঘাম এগেন (Singham Again)-এর সাথে আবারও বড়ো পর্দায় ফিরে আসছেন অজয় দেবগন। পরিচালক রোহিত শেঠি অ্যাকশন মুভি সিংঘাম, সিম্বা এবং সূর্যবংশী সহ তার কপভার্স বা কপ ইউনিভার্সের জন্য পরিচিত। সিংঘামের আগের দুটি অংশের জন্য দর্শকদের থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়ার পর রোহিত এখন সিংঘাম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় অংশের কাজ করতে প্রস্তুত। এই বছরের জুলাই মাসে সিনেমাটি ফ্লোরে যাওয়ার কথা রয়েছে। শুধু তাই নয় পরিচালক ইতিমধ্যেই ২০২৪ সালের দীপাবলির দিনটি ফিল্মের মুক্তির জন্য লক করেছেন। সম্প্রতি জানা যাচ্ছে দীপিকা পাড়ুকোনকেও (Deepika Padukone) সিংঘাম এগেন (Singham Again)-এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য অন্তর্ভুক্ত করা হয়েছে।

২০২২ সালের ডিসেম্বরে সার্কাস ছবির গান লঞ্চের সময়, রোহিত শেট্টি সিংঘাম এগেনে একটি শক্তিশালী মহিলা চরিত্র সম্পর্কে ইঙ্গিত দিয়েছিলেন। এর মানে কি তাহলে দীপিকা পাড়ুকোন তৃতীয় অধ্যায়ে অজয় ​​দেবগনের বিপরীতে লেডি সিংগামের ভূমিকায় অভিনয় করবেন? যদি রিপোর্ট গুলি বিশ্বাস করা হয় পাঠান অভিনেত্রী রোহিত শেঠির কপভার্সে মহিলা প্রধান চরিত্রে অভিনয় করবেন।

রোহিত শেঠির সিংহাম ফ্র্যাঞ্চাইজি ২০১১ সালে শুরু হয়েছিল সিংঘামের হাত ধরে। প্রথম ভাগটিতে অজয় ​​দেবগন (Ajay Devgan) এবং কাজল আগরওয়াল (Kajal Agarwal) মহিলা প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। এটি একটি ব্লকবাস্টার হয়ে ওঠে এবং ৩ বছর পরে ২০১৪ সালে নির্মাতারা কারিনা কাপুর খান অভিনীত সিংঘাম ২ নিয়ে আসেন। এখন পরিচালক রোহিত শেট্টি এবং অজয় ​​দেবগন এবং দীপিকা পাড়ুকোন সহ সিংহম থ্রি শিরোনাম নিয়ে ফিরবেন “সিংহম এগেইন” যা ২০২৪ সালের দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন…Aditya Roy Kapoor – Ananya Pandey : নিজেদের সম্পর্কে সিলমোহর বসালেন আদিত্য রয় কাপুর-অন্যন্যা পান্ডে?