বর্তমানে দ্বিতীয়বার বিয়ে করার পর এখন সকলের চোখের বিষ হয়ে উঠেছেন সারেগামাপা খ্যাত গায়ক দুর্নিবার সাহা। এতদিন ধরে সোস্যাল মিডিয়ায় প্রচুর ট্রোলিংএর মুখোমুখি হয়েছেন গায়ক। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনের সাথে গাঁটছড়া ৯ মার্চ গাঁটছড়া বেঁধেছেন দুর্নিবার। বেশ ধুমধাম করে বিয়ে হয়েছে তাদের। কয়েক মাস প্রেমে আবদ্ধ থাকার পরেই একে অপরের সাথে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেন তারা।

বিয়ের পর এক আদুরে ছবি পোস্ট করেন দুর্নিবার। যেখানে দেখা যাচ্ছে গায়কের বাহুলগ্না তার স্ত্রী আর তার গালে আদরের স্পর্শ দিয়েছেন দুর্নিবার (Durnibar Saha)। ছবির নীচে লেখেন, “যখন আমরা আলোর রোশনাইয়ে আমাদের সম্পর্ককে সাজাব, তখন কিছু মানুষ অহেতুক তাঁদের বোকা মতামত দেওয়ার চেষ্টা করবে।” যদিও এই ইংরেজিতে লেখা পোস্টে বেশ কিছু অশ্লীল শব্দ ব্যবহার করেছেন দুর্নিবার (Durnibar Saha)।

তবে একের পর এক ট্রোলিং সহ্য করতে করতে নাজেহাল হতে হচ্ছে নব দম্পতিকে। কিছু কিছু ক্ষেত্রে মানুষ শালীনতার মাত্রা লঙ্ঘন করে যাচ্ছে আর এতেই এবার চটেছেন দূর্নিমোহর। দুর্নিবার সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সংগীতশিল্পী বলেন, ‘মোহর এবং আমি পরস্পরকে ভালোবাসি। সোশাল মিডিয়ায় লোকজন বিষোদগার করলেও আমরা একসঙ্গেই থাকব।’

দুর্নিবার আরো বলেন, ‘ভবিষ্যতেও আমাদের একসঙ্গেই দেখবেন সমালোচকরা। আমরা দম্পতি হিসেবে অনেক কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছি। সেগুলো যখন একসঙ্গে পেরিয়ে আসতে পেরেছি, তখন জীবনও একসঙ্গে কাটাতে পারব।’

মোহর সেন বলেছেন, ‘আমরা আইন বিরুদ্ধ কোনও কাজ করিনি। তাছাড়া এই প্রথমবার কেউ দু’টি বিয়ে করল, তা তো নয়।’ প্রসঙ্গত, বর্তমানে অতিরিক্ত ট্রোলিং থেকে মুক্তি পেতে বর্তমানে আইনের সাহায্য নেওয়ার কথা ভাবছেন এই নব দম্পতি।

আরো পড়ুন: Soumya Chakraborty: ‘আমার সাথে উক্ত আর্টিস্টের দয়া করে যোগসূত্র স্থাপন করো না! …’ দুর্নিবারের সম্পর্কে কেনো এমন বললেন সৌম্য?

Image source-Google

By Torsha