ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal) বিয়ের পরে এখন আরেক তারকা দম্পতি আনুশকা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলির (Virat Kohli) প্রতিবেশী হয়েছেন। ক্যাটরিনা এবং আনুশকা বেশ ঘনিষ্ঠ বন্ধু। দুজনে একসঙ্গে জব তক হ্যায় জান এবং জিরো সিনেমায় কাজ করেছেন। তাদের ঘনিষ্ঠ বন্ধুত্বের পরিপ্রেক্ষিতে, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ আনুশকা শর্মা এবং বিরাটের জন্য একটি নৈশভোজের আয়োজন করেছিলেন। যেমনটি আনুশকা প্রকাশ করেছিলেন।

গ্রাজিয়া ইন্ডিয়ার সাথে একটি সাক্ষাৎকারে, আনুশকা শর্মা ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের কাছ থেকে ডিনারের আমন্ত্রণ পাওয়ার বিষয়ে কথা বলেছেন। তিনি আর প্রকাশ করেছেন যে তারা কীভাবে তাড়াতাড়ি রাতের খাবার এবং তাড়াতাড়ি ঘুমাতে যাওয়ার জীবনধারা অনুসরণ করে, যা সাধারণত তাদের বন্ধুদের সাথে মেলে না। “ক্যাটরিনা এবং ভিকি আমাদের তাদের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছে, কিন্তু আমরা রাতের খাবার সন্ধ্যে ৬টায় খাই এবং সাড়ে নয়টায় ঘুমাই। তাই আমি ক্যাটরিনা কাইফকে বলেছিলাম, আপনার জন্য, আমরা ৭টা থেকে সাড়ে ৭টায় খাব কিন্তু আমাদের শীঘ্রই চলে যেতে হবে। যার উত্তরে কাটরিনা বলেছিলো ঠিক আছে তোমরা রাতের খাবার খাবে, ভিকি এবং আমি সন্ধ্যের জলখাবার খাব।” এছাড়াও আনুশকা কীভাবে তিনি পার্টি এবং অনুষ্ঠান থেকে দূরে থাকতে পছন্দ করেন সে সম্পর্কেও কথা বলেছেন।

কাজের ফ্রন্টে, আনুশকা শর্মা (Anushka Sharma) তার স্পোর্টস ফিল্ম চাকদা এক্সপ্রেসের মুক্তির জন্য অপেক্ষা করছেন যা নেটফ্লিক্স-এ লঞ্চ হবে। বায়োপিকটিতে খেলোয়াড় ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করেছেন অনুশকা। অন্যদিকে, ক্যাটরিনাকে টাইগার থ্রি-এ সালমান খানের সাথে দেখা যাবে এবং মেরি ক্রিসমাস-এ বিজয় সেতুপতির সাথেও তিনি অভিনয় করেছেন।

আরও পড়ুন…Kiara Advani : জনপ্রিয় তারকার নিরীখে ক্যাটরিনা কাইফ, শ্রদ্ধা কাপুরকে ছাপিয়ে গেল কিয়ারা আডবাণী!