লাভ রঞ্জন পরিচালিত রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) “তু ঝুঁটি ম্যায় মক্কার” (Tu Jhoothi Main Makkar) চলচ্চিত্রটি মাত্র তিন দিনে ₹৩৬.৫৯ কোটি আয় করেছে। রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত তু ঝুঁটি ম্যায় মক্কার শুক্রবার তার ছন্দ বজায় রেখেছে। হোলির ছুটিতে ১৫.৭৩ কোটি সংগ্রহ করা ছবিটি দ্বিতীয় দিনের আয় প্রায় ৩৩ শতাংশ কমে গিয়েছিল। কিন্তু ছবিটির শুক্রবারের সংগ্রহ বৃহস্পতিবারের সংগ্রহের থেকে ১০ কোটিরও বেশি। মুক্তির তিন দিনের মধ্যেই ফিল্মটি এখন ₹৩৬.৫৯ কোটিতে দাঁড়িয়েছে।

লাভ রঞ্জন পরিচালিত, “তু ঝুঁটি ম্যায় মক্কার” (Tu Jhoothi Main Makkar) শুক্রবার ১০.৫২ কোটি সংগ্রহ করেছে। জাতীয় চেইনের তুলনায় এটি গণবাজারে কম পারফর্ম করছে বলে জানা গেছে। ছবিটির শুক্রবারের সংগ্রহগুলি ভাগ করে, চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ (Taran Adarsh) টুইটারে লিখেছেন, “”তু ঝুঁটি ম্যায় মক্কার জাতীয় চেইনে রয়েছে, কিন্তু ৩য় দিনে গণ বর্তনীতে নেমে গেছে… মুম্বাই/মহারাষ্ট্রের পাশাপাশি গণ পকেটকে বোর্ডে আসতে হবে শনি ও রবিবার একটি শক্তিশালী সপ্তাহান্তে মোট… বুধবার ₹১৫.৭৩ কোটি, বৃহস্পতিবার ₹১০.৩৪ কোটি, শুক্র ₹১০.৫২ কোটি। মোট: ₹৩৬.৫৯ কোটি টাকা সংগ্রহ করেছে।

ছবিটি সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন অনুভব সিং বাসসি (Anubhav Singh Bassi), ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia), রমেশ অরোরা (Ramesh Arora) এবং বনি কাপুর (Bonney Kapoor)। “শো মি দ্য ঠুমকা” এবং ‘পেয়ার হোতা কাই বার হ্যায়”-এর মতো ডান্স নম্বরগুলি তাদের কোরিওগ্রাফি এবং গানের জন্য দর্শকদের মনোযোগ আকর্ষণ করেছিল। “তু ঝুঁটি ম্যায় মক্কর”-এ তার ভূমিকা সম্পর্কে কথা বলতে গিয়ে, একটি পিটিআই সাক্ষাৎকারে শ্রদ্ধা বলেছিলেন, “আমি আশিকি টু এবং তার পরে অন্যান্য ছবিতে যা অভিনয় করেছি তার থেকে এটি একটি ভিন্ন চরিত্র। আমার জন্য, এমন একটি চরিত্রে অভিনয় করাটা সতেজকর ছিল। এটি আমার জন্য প্রথম ছিল।”

আরও পড়ুন…Jawan : ইন্টারনেটে ফাঁস হলো শাহরুখ খানের আসন্ন ফিল্ম জওয়ানের ভিডিও!