ইডির তরফ থেকে ডাক পেতেই বনি সেনগুপ্তর উদ্দেশ্যে তির্যক মন্তব্য করলেন ঋদ্ধি। যদিও কোথাও তার নাম উল্লেখ করেননি তিনি। তাহলে কি নিয়োগ দুর্নীতির জন্য টলিউড ইন্ডাস্ট্রি দুই ভাগে ভাগ হয়ে যাচ্ছে? কি বললেন ঋদ্ধি (Riddhi Sen)?

ঋদ্ধি লেখেন, “সাক্ষাৎকারে গম্ভীর / উদ্বিগ্ন মুখে বাংলা ছবির ভবিষ্যৎ, পাশে দাঁড়ানো, সিঙ্গেল স্ক্রিনকে ফিরিয়ে আনার গুরু দায়িত্ব নিয়ে বাণী দেবেন, দর্শক শুনছেন l তাদের অভিনয় কেন ভালো লাগেনা সেই নিয়ে অভিমান করবেন, দর্শক শুনছেন l পরের পর একই গল্প নিয়ে ছবি করে যাচ্ছেন এবং মানতে চাইছেন না যে ছবিগুলো তারা বানাতে পারছেন না, তাই নিয়ে সাক্ষাৎকারে চোখ রাঙাচ্ছেন ,দর্শক শুনছেন…”। এর পরেই ঋদ্ধির সাফ বক্তব্য, “তার পর হঠাৎ একদিন বাংলা ছবির ভবিষ্যৎ বর্তমানে ED’র দরবারে প্রবেশ পেলেন , এইবার দর্শক অবশেষে দেখছেন।”

প্রসঙ্গত, করোনার সময় একাধিক তারকা দর্শকদের অনুরোধ করেছেন বাংলা সিনেমার পাশে দাঁড়াতে। বনি তার মধ্যে ব্যতিক্রম নন। যদিও এত অনুরোধ করার পর তার কোনো সিনেমা সেভাবে হিট হতে দেখা যায়নি। বরং ইডির তলব পেয়ে এখন তিনি খবরের শিরোনামে আছেন। হয়তো সেই কারণেই ঘুরিয়ে ঋদ্ধি (Riddhi Sen) এমন বক্তব্য রাখলেন।

আরো পড়ুন: RIP Satish Kaushik : জনপ্রিয় তারকা সতীশ কৌশিকের মৃত্যুতে শোকের ছায়া বলিউডে!

Image source-Google

By Torsha