অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) প্রতি বছরের ন্যায় এবছরও হোলি উদযাপন করেছেন। শিল্প বন্ধু প্রীতি জিনতার (Preity Zinta) সাথে এই বছর লস অ্যাঞ্জেলেসের বাড়িতে একসাথে হোলি উদযাপন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। হোলি পার্টি থেকে অভিনেতাদের কিছু অদেখা ছবি ইতিমধ্যে ইন্টারনেটে ঘুরপাক খাচ্ছে।

অনুষ্ঠানের জন্য প্রিয়াঙ্কা সাদা এবং সবুজ রঙের একটি পোশাক বেছে নিয়েছিলেন। তার পরিবার এবং বন্ধুদের সাথে আরও কয়েকটি ছবি শেয়ার করে অভিনেত্রী পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “হ্যাপি হোলি!” ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার মুখে রং এবং তিনি হাতে কিছু ধরে আছেন। বৃহস্পতিবার, প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম স্টোরিজে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, “হ্যাপি হোলি! হোলি উদযাপন করা সকলকে! আপনি বলতে পারেন আমরা এটিকে খুব গুরুত্ব সহকারে নিই।”

প্রীতি জিনতাও (Preity Zinta) তার হোলি উদযাপনের কিছু ঝলক শেয়ার করেছেন এবং এমন মজার হোলি আয়োজনের জন্য প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাসকে (Nick Jonas) ধন্যবাদ জানিয়েছেন। “সবাইকে হোলির শুভেচ্ছা, আজকের দিনটি কত মজার ছিল। ধন্যবাদ প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে এমন মজাদার হোস্ট হওয়ার জন্য। আপনাদের সাথে হোলি উদযাপন করে খুব ভালো লেগেছে। নাচ এবং মুখরোচক খাবারের পর আমি আজ রাতে শিশুর মতো ঘুমাচ্ছি” প্রীতি পোস্টটির ক্যাপশন দিয়েছেন।

প্রিয়াঙ্কাকে পরবর্তীতে একটি আসন্ন স্পাই-থ্রিলার ওয়েব সিরিজ সিটাডেলে দেখা যাবে যা ২৮শে এপ্রিল থেকে OTT প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ভিডিওতে স্ট্রিম করবে। সিটাডেলে, প্রিয়াঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেন অভিনীত গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেন যারা সিটাডেল নামে একটি সংস্থার জন্য কাজ করেন। এছাড়াও পরবর্তীতে তার রোমান্টিক কমেডি লাভ এগেইনও রয়েছে। মুভিতে নিক জোনাসের একটি বিশেষ ক্যামিও রয়েছে। ফারহান আখতারের জি লে জারা ছবিতে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

আরও পড়ুন…Deepika Padukone : অস্কার ২০২৩ এর উদ্দেশ্যে রওনা দিলেন দীপিকা পাড়ুকোন!