এই বছরের অস্কার ইভেন্টের জন্য প্রস্তুত পাঠান অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তিনি এই মর্যাদাপূর্ণ অ্যাওয়ার্ড শোতে উপস্থাপকদের একজন হিসেবে উপস্থিত থাকবেন। শুধু তাই নয় যেদিন থেকে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) নাম অস্কারের উপস্থাপকদের তালিকায় যুক্ত হয়েছে অধিকাংশ দর্শকই অনুমান করছেন যে এবছর এসএস রাজামৌলির (SS Rajamouli) চলচ্চিত্র আরআরআর (RRR) অস্কার নিশ্চিত ভাবে জিততে চলেছে৷ ইতিমধ্যেই দীপিকা পাডুকোনকে (Deepika Padukone) গত রাতে বিমানবন্দরে অস্কার ২০২৩ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য রওনা হতে দেখা গিয়েছিল, যেখানে দীপিকার লুক বেশ প্রশংসাও পেয়েছে। কিন্তু যে বিষয়টি সবচেয়ে বেশি নজর কেড়েছিল তা হল অভিনেত্রীকে এদিন বিমান বন্দরে পৌঁছে দিতে এসেছিলেন রণবীর সিং (Ranveer Singh)।

গাড়ি থেকে বেরিয়ে আসার সময় শাটারবাগদের দ্বারা ফ্রেম বন্দী হন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। আমরা রণবীরকে গাড়িতে বসে থাকতেও দেখতে পেয়েছি। রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) হল টিনসেল টাউনের অন্যতম প্রিয় তারকা দম্পতি। লস অ্যাঞ্জেলেসের ডলি থিয়েটারে ১২ই মার্চ ৯৫ তম একাডেমি পুরস্কার অনুষ্ঠিত হতে চলেছে। অস্কার ২০২৩- এ ভারত তিনটি বিভাগে মনোনীত হয়েছে – অরিজিনাল গান, ডকুমেন্টারি ফিচার এবং ডকুমেন্টারি শর্ট৷ এর আগে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অস্কার ইভেন্টে তার অংশগ্রহণের বিশেষ খবরটি শেয়ার করেছিলেন। তিনি এমিলি ব্লান্ট, স্যামুয়েল এল জ্যাকসন, গ্লেন ক্লোজ, ডোয়াইন জনসন, মাইকেল বি জর্ডান, জ্যানেল মোনা, জো সালডানা, জেনিফার কনেলি, রিজ আহমেদ এবং মেলিসা ম্যাকার্থির মতো অন্যান্য বিগ শটদের সাথে অনুষ্ঠানে যোগ দেবেন।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এর আগে ক্যানেস ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২-এর ৭৫ তম বার্ষিকী উদযাপনে একজন জুরি হিসাবে ভারতের প্রতিনিধিত্ব করেছেন৷ তিনি আর্জেন্টিনা এবং ফ্রান্সের মধ্যে ফাইনালের আগে ১৮ই ডিসেম্বর লুসেল স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপ ট্রফিও উন্মোচন করেছিলেন৷ অভিনেত্রী শাহরুখ খানের সহ-অভিনেতা পাঠান চলচ্চিত্রের সাফল্যের শিখরে পৌঁছেছেন তিনি বর্তমানে প্রভাস এবং অমিতাভ বচ্চনের সাথে প্রজেক্ট কে শিরোনামের ছবিতে অভিনয় করছেন।

আরও পড়ুন…Satish Kaushik Last Rites : চোখের জলে বিদায়! বর্ষীয়ান অভিনেতা সতীশ কৌশিকের শেষ কৃত্য সম্পন্ন হলো!