ইলিয়ানা ডি’ক্রুজ (Ileana D’Cruz) বর্তমানে সক্রিয়ভাবে চলচ্চিত্রগুলি নাও করলেও সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে যেখানে তিনি সক্রিয়ভাবে তার ফটো এবং ভিডিওগুলি শেয়ার করেন। ইলিয়ানা ডি ক্রুজকে (Ileana D’Cruz) সর্বশেষ দ্য বিগ বুল-এ দেখা গিয়েছিল। বরফি, পোখিরি এবং বাদশাহোতে তার অবিশ্বাস্য অভিনয় প্রতিভা দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন তিনি।

সম্প্রতি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে ইলিয়ানা ডি ক্রুজকে নিষিদ্ধ করা হয়েছে বলে জানা গেছে। যদি তামিল নিউজ পোর্টাল গুলো বিশ্বাস করা হয় তবে অসংখ্য প্রতিবেদন অনুসারে একজন তামিল প্রযোজকের দায়ের করা অভিযোগের আলোকে কথিত নিষেধাজ্ঞা জারি করা হয়েছে বলে জানা গেছে। ওই প্রযোজক দাবি করাছেন যে অভিনেত্রী একটি প্রকল্পের জন্য অগ্রিম অর্থ গ্রহণ করেছিলেন কিন্তু তারপরে শুটিংয়ে অংশ নিতে ব্যর্থ হন। এর ফলে প্রযোজকদের ব্যাপক ক্ষতি হয়েছে যার ফলে ইলিয়ানাকে তামিল চলচ্চিত্রে অভিনয় করা থেকে ব্যান করা হয়েছে। তবে, প্রযোজক বা ইলিয়ানা এবং তার দলের পক্ষ থেকে এর জন্য কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ আসেনি। তামিল চলচ্চিত্র সম্পর্কে বলতে গেলে, ইলিয়ানা ২০১২ সালে সমালোচকদের দ্বারা প্রশংসিত নানবানে অভিনয় করেছেন যেখানে তিনি তার ইতিবাচক পর্যালোচনা অর্জন করেছিলেন।

মাত্র এক মাস আগে ইলিয়ানা ডি ক্রুজ (Ileana D’Cruz) হাসপাতালে ভর্তি হয়েছিলেন, এবং তিনি সেখান থেকে ছবি শেয়ার করেছিলেন। তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবির একটি কোলাজ পোস্ট করেছিলেন। একটি ফটোতে, হাসপাতালের বিছানায় শুয়ে থাকা অবস্থায় একটি আই ভি টিউব তার কব্জির সাথে সংযুক্ত অবস্থায় দেখা গেছে। দ্বিতীয় ছবিটি ছিল হাসপাতাল থেকে বাড়িতে ফিরে আসার পরে। তিনি কোলাজটির ক্যাপশন দিয়েছেন, “একটি দিন কী পার্থক্য করে। এছাড়াও, কিছু সুদৃশ্য ডাক্তার এবং তিন ব্যাগ আই ভি তরল”। অভিনেত্রী প্রকাশ করেছেন যে তিনি মাত্র ১২ বছর বয়স থেকে বডি ডিসমরফিক ডিসঅর্ডারে ভুগছিলেন। ইলিয়ানা ডি’ক্রুজকে শেষ দেখা গিয়েছিল দ্য বিগ বুল-এ মীরা রাও চরিত্রে। সামনে তার তেরা কেয়া হোগা লাভলি এবংvশিরশা গুহর শিরনামহীন চলচ্চিত্র রয়েছে। খুব শীঘ্রই একটি ওয়েব সিরিজে ডেবিউ করবেন ইলিয়ানা। অভিনেতা অ্যাপলাজ এন্টারটেইনমেন্ট থেকে আসন্ন অনলাইন সিরিজে তিনি স্বাক্ষরও করেছেন বলে জানা গেছে।

আরও পড়ুন…Priyanka Chopra : বিদেশেই হোলি উৎসব! প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের হোলি পার্টিতে হাজির প্রীতি জিনতাও