অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতা সতীশ কৌশিক (Satish Kaushik) বুধবার ৬৬ বছর বয়সে গুরুগ্রামে প্রয়াত হয়েছেন। তার বন্ধু ও সহকর্মী অনুপম খের অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। জানা গিয়েছে এনসিআর-এ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শিল্পীর। সতীশ কৌশিক (Satish Kaushik) গুরুগ্রামে তার বন্ধুর সাথে দেখা করতে গিয়েছিলেন সেখানেই তার স্বাস্থ্যের অবনতি ঘটে। পরবর্তীতে গাড়ির ড্রাইভারকে তাকে হাসপাতালে নিয়ে যেতে বললে গাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। বৃহস্পতিবার গুরুগ্রামের ফোর্টিস হাসপাতাল থেকে তার দেহ ময়নাতদন্তের জন্য দিল্লির দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে আনা হয়। ময়নাতদন্ত সম্পূর্ন হলে পরে আজ বিকেলে তার মৃতদেহ মুম্বাইয়ে তার বাড়িতে নিয়ে যাওয়া হবে।

জনপ্রিয় তারকার অকাল প্রয়াণে শোক প্রকাশ করেছেন অজয় দেবগন (Ajay Devgan), অভিষেক বচ্চন (Abhishek Bachchan), কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এবং শরদ কেলকারের (Sarad Kelkar), সালমান খান (Salman Khan), নীনা গুপ্তা (Neena Gupta) কুণাল ক্ষেমু (Kunal Khemu)-এর মতো বলিউড সেলিব্রিটিরা। কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহও (Amit Shah) টুইট করে অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

সতীশ কৌশিক (Satish Kaushik) ছিলেন একজন ভারতীয় অভিনেতা, পরিচালক, প্রযোজক, কৌতুক অভিনেতা এবং চিত্রনাট্যকার। তিনি ন্যাশনাল স্কুল অফ ড্রামা অ্যান্ড ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অফ ইন্ডিয়ার প্রাক্তন ছাত্র ছিলেন। থিয়েটার থেকে তাঁর কর্মজীবন শুরু করেছিলেন সতীশ কৌশিক (Satish Kaushik)। দীর্ঘ এবং বহুতল ক্যারিয়ারে তিনি প্রায় ১০০টি চলচ্চিত্রে কাজ করেছেন। তার স্মরণীয় ভূমিকার মধ্যে রয়েছে মিস্টার ইন্ডিয়া, দিওয়ানা মাস্তানা, ব্রিক লেন, সাজন চলে সসুরালের মতো ফিল্ম। এছাড়াও তিনি রূপ কি রানি চোরন কা রাজা, প্রেম, হাম আপকে দিল মে রেহতে হ্যায় এবং তেরে নাম এর মতো চলচ্চিত্র পরিচালনা করেছেন।

আরও পড়ুন…RIP Satish Kaushik : জনপ্রিয় তারকা সতীশ কৌশিকের মৃত্যুতে শোকের ছায়া বলিউডে!