রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) ফিল্ম তু ঝুঁটি ম্যায় মক্কার (Tu Jhoothi Main Makkar) মুক্তির প্রথম দিনে ১৫.৭৩ কোটি আয় করে ভারতে রোম-কমের সর্বোচ্চ ওপেনিং সিনেমা হিসেবে আত্মপ্রকাশ করেছে। হোলিতে মুক্তি পেয়েছে তু ঝুঁটি ম্যায় মক্কার (Tu Jhoothi Main Makkar)। ছবিটি মুক্তি পেয়েছে ৮ই মার্চ, হোলিতে। শাহরুখ খান এবং আনুশকা শর্মা-অভিনীত জাব হ্যারি মেট সেজাল-এর প্রথম দিনের পরিসংখ্যানকে ছাড়িয়ে যাওয়ার পরে তু ঝুঁটি ম্যায় মক্কার ভারতে একটি রোমান্টিক-কমেডি (রম-কম) এর জন্য সর্বোচ্চ ওপেনিং ফিল্ম হিসেবে নিবন্ধন করেছে।
বৃহস্পতিবার, বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ তু ঝুঁটি ম্যায় মক্কার (Tu Jhoothi Main Makkar) প্রথম দিনের সংগ্রহ শেয়ার করেছেন। তিনি টুইট করেছেন, “তু ঝুঁটি ম্যায় মক্কার প্রথম দিনে খুব ভালো ফল করেছে… বেশ কয়েকটি রাজ্যে হোলি উৎসবের কারণে ফিল্মটি উৎসাহ পেয়েছে। ছবিটি ভারতে বুধবার ১৫.৭৩ কোটির ব্যবসা করেছে।” বক্স অফিস ইন্ডিয়াও রিপোর্ট করেছে যে তু ঝুঁটি ম্যায় মক্কার প্রথম দিনে ‘ভালো ব্যাবসা করেছে’।
অন্যান্য রম-কমের তুলনায় তু ঝুথি মে মক্কার উদ্বোধনী দিনের সংগ্রহকে কীভাবে এগিয়ে নিয়ে যায় তা নিয়ে পোর্টালটি টুইট করেছে। ইতিমধ্যে আলিয়া ভাট এবং শহীদ কাপুর-অভিনীত ছবি শানদার এখন ১৩.১০ কোটি টাকার এক দিনের সংগ্রহ নিয়ে ভারতে তৃতীয় সর্বোচ্চ উদ্বোধনী রোম-কম সিনেমা ছিল। দীপিকা পাড়ুকোন এবং সাইফ আলি খানের ককটেল ১১ কোটি টাকার সংগ্রহ করে চতুর্থ স্থানে নেমে গেছে এবং অজয় ​​দেবগনের দে দে পেয়ার দে ১০.৪১ কোটি টাকা সহ পঞ্চম স্থানে রয়েছে।
যদিও শাহরুখ খানের প্রত্যাবর্তন ফিল্ম পাঠান,  জাতীয় চেইনে প্রথম দিনে বক্স অফিসে ২৭.০৮ কোটি আয় করে শীর্ষে রয়েছে। তু ঝুঁটি ম্যায় মক্কার (Tu Jhoothi Main Makkar) সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। এই ছবিতে প্রথমবার শ্রদ্ধার বিপরীতে জুটি বাঁধছেন রণবীর। এই মুভিতে আরও অভিনয় করেছেন স্ট্যান্ড আপ কমেডিয়ান শিল্পী অনুভভ সিং বাসি (Anubhab Singh Bassi), ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia) এবং বনি কাপুর (Boney Kapoor)।
আরও পড়ুন…RIP Satish Kaushik : জনপ্রিয় তারকা সতীশ কৌশিকের মৃত্যুতে শোকের ছায়া বলিউডে!