টিভি অভিনেত্রী শুভাঙ্গী আত্রে (Shubhangi Atre) যিনি ‘ভাবিজি ঘর পার হ্যায়’ (Bhabiji Ghar Par Hai) হিন্দি ধারাবাহিকে আঙ্গুরি ভাবীর চরিত্রে অভিনয় করে ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন সম্প্রতি স্বামী পীযূষ পুরির সাথে বিবাহ বিচ্ছেদ নিশ্চিত করেছেন। এই দম্পতি ২০০০ সালে বিয়ে করেছিলেন, তাদের বিয়ের ১৯ বছর পরে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এই দম্পতির তাদের মেয়ের জন্য সৌহার্দ্যপূর্ণ কো প্যারেন্টিং-এ থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, শুভাঙ্গী উল্লেখ করেছিলেন যে প্রায় এক বছর হয়ে গেছে তিনি তার স্বামীর সাথে একসাথে থাকেন না। অভিনেত্রী আরও প্রকাশ করেছেন যে তিনি এবং পীযূষ তাদের সম্পর্ক টিকিয়ে রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন কিন্তু তারা তাদের মতভেদ নিরসন করতে পারেননি। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে শুভাঙ্গী বলেছিলেন, “প্রায় এক বছর হয়ে গেছে আমরা একসাথে থাকি না। পীযূষ এবং আমি আমাদের বিয়ে বাঁচানোর জন্য যথাসাধ্য চেষ্টা করেছি। পারস্পরিক শ্রদ্ধা, সাহচর্য, আস্থা এবং বন্ধুত্ব একটি শক্তিশালী সম্পর্কের ভিত্তি। যাইহোক, আমরা অবশেষে বুঝতে পেরেছিলাম যে আমরা আমাদের পার্থক্যগুলি সমাধান করতে পারিনি এবং একে অপরকে স্থান দেওয়ার এবং আমাদের ব্যক্তিগত জীবন এবং ক্যারিয়ারে মনোনিবেশ করার সিদ্ধান্ত নিয়েছি।”

তিনি আরো যোগ করেন,”এটি এখনও কঠিন। আমার পরিবার আমার সর্বোচ্চ অগ্রাধিকার, এবং আমরা সবাই আমাদের চারপাশে আমাদের পরিবার চাই। তবে কিছু ক্ষতি মেরামতের বাইরে। যখন এত বছরের সম্পর্ক ভেঙে যায়, তখন এটি আপনাকে মানসিক এবং আবেগগতভাবে প্রভাবিত করতে বাধ্য। আমিও প্রভাবিত হয়েছিলাম, কিন্তু আমাদের এই পদক্ষেপ নিতে হয়েছিল, এবং আমি এর সাথে চুক্তিতে এসেছি। মানসিক স্থিতিশীলতা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমি সবসময় বিশ্বাস করি যে প্রতিকূলতা আপনাকে একটি শিক্ষা দেয়। আমাদের মেয়ে তার মা এবং বাবা উভয়ের কাছ থেকে ভালবাসা পাওয়ার যোগ্য। পীযূষ রবিবার আসে তার সাথে দেখা করতে। আমি চাই না যে সে তার বাবার ভালবাসা থেকে বঞ্চিত হোক।” এদিকে পরবর্তীতে শুভাঙ্গী আত্রে (Shubhangi Atre) তার অভিনয় জীবন শুরু করেন ২০১১ সালে একতা কাপুরের জনপ্রিয় অনুষ্ঠান কসৌটি জিন্দগি কে দিয়ে। শুভাঙ্গী কস্তুরী এবং চিদিয়া ঘরের মতো আরও বেশ কয়েকটি জনপ্রিয় শোতেও অংশ নিয়েছেন। কমেডি সিটকম ‘ভাবি জি ঘর পার হ্যায়!’-তে তার উজ্জ্বল অভিনয়ের কারণে এখন তিনি একটি অটি পরিচিত মুখে পরিণত হয়েছেন।

আরও পড়ুন…Tu Jhoothi Main Makkar : প্রথম দিনে কেমন ব্যাবসা করলো রণবীর কাপুর-শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমা?