অজয় দেবগনের (Ajay Devgan) আসন্ন ফিল্ম ভোলা (Bholaa)-এর ট্রেলারটি সোমবার প্রকাশিত হয়েছে। ছবিটির নির্মাতারা কয়েকটি টিজার এবং একটি নতুন গান শেয়ার করেছেন। এই ছবির হাত ধরে পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন অজয় দেবগন (Ajay Devgan)।

ছবির টিজারে রুদ্ধশ্বাস অ্যাকশনের ইঙ্গিত পাওয়া গিয়েছে। ছবির ট্রেলারেও তাঁর ব্যতিক্রম হয়নি। ‘ভোলা’ (Bholaa) ছবিতে অজয় দেবগনকে সঙ্গত দিয়েছেন অভিনেত্রী তাব্বু (Tabu)। ‘দৃশ্যম ২’ (Drishyam 2)-এর পর ফের অজয়-তাব্বুর যুগলবন্দিতে মুগ্ধ নেটিজেনরা। তবে শুধুমাত্র অভিনয়-পরিচালনা নয়, ভোলা ছবির প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন অজয়। ছবির প্রথম ঝলকেই চমকে দিয়েছিলেন অভিনেতা। পরিচালক হিসেবে অজয় দেবগন (Ajay Devgan) এর আগে, ‘ইউ মি অউর হাম’, ‘শিবায়’, ‘রানওয়ে’ ছবি পরিচালনা করেছিলেন। যদিও এর মধ্যে একটি ছবিও বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি।

ছবিতে অজয় দেবগন (Ajay Devgan) ভোলা নামে একজন বন্দীর ভূমিকায় অভিনয় করেছেন যে একদল মাদক পাচারকারীর দ্বারা অতর্কিত হামলার পরে পুলিশ অফিসারদের একটি দলকে সহায়তা করতে বাধ্য হয়। ট্রেলারটি আসন্ন সিনেমার মূল প্লটটি উপস্থাপন করে এবং একই সাথে অনেকগুলি অ্যাকশন-প্যাকড স্টান্টও প্রদর্শন করার আভাস দেয়। ছবিতে তাব্বু (Tabu) একজন পুলিস অফিসারের ভূমিকায় অবতীর্ণ হবেন। এই বছরের ৩০শে মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ‘ভোলা’ (Bholaa)। এই অ্যাকশন প্যাকড ছবিটি 3D-তে দেখবে পাবেন দর্শকেরা। যদিও এখন অজয়ের সময় ভালই যাচ্ছে। ‘দৃশ্যম ২’ বক্স অফিসে চূড়ান্ত সাফল্য পেয়েছে। তাই ‘ভোলা’ নিয়েও আশাবাদী অজয়-অনুরাগীরা।

আরও পড়ুন…Sanjay Dutt : অক্ষয় কুমার, সুনীল শেট্টি, পরেশ রাওয়ালের সাথে হেরা ফেরি ৩ এর তারকা তালিকায় যোগ দিলেন সঞ্জয় দত্ত!