টাইগার শ্রফ (Tiger Shroff) ২রা মার্চ আরও এক বছর পূর্ণ করলেন৷ সাব্বির খানের হিরোপান্তি চলচ্চিত্রে কৃতি স্যাননের বিপরীতে অভিনয়ে অভিষেক হওয়া অভিনেতা ক্রমেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অত্যন্ত পরিচিত নাম হয়ে উঠছেন৷ ছবিটি ব্যবসায়িকভাবে সফল হয় এবং টাইগার শ্রফ (Tiger Shroff) রাতারাতি সেনসেশন হয়ে ওঠে। হিরোপান্তীতে অভিনয়ের জন্য তিনি সেরা নবাগত পুরুষের জন্য ফিল্মফেয়ার পুরস্কারের জন্য মনোনীত হন।

এখন যেহেতু তিনি ইন্ডাস্ট্রিতে প্রায় ১১ বছর পূর্ণ করেছেন, তাকে ব্যাংকযোগ্য নায়কদের একজন হিসাবে বিবেচনা করা হয়। এই বিশেষ দিনে, টাইগারের জন্য শুভেচ্ছা বর্ষণ করেছেন অভিনেতার ভক্ত থেকে কলাকুশলীরা। তবে এর মধ্যে সবচেয়ে বেশি আকর্ষণ করেছে দিশা পাটানির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের একটি সুন্দর পোস্ট। টাইগারের গুজব প্রেমিকা অভিনেত্রী দিশা পাটানি (Disha Patani) সাম্প্রতিক ব্রেকআপের খবরের মধ্যে অভিনেতার জন্য একটি মিষ্টি জন্মদিনের শুভেচ্ছা বার্তা লিখেছেন। ইনস্টাগ্রামের গল্পগুলিতে, দিশা টাইগার শ্রফের একটি আরাধ্য ছবি ড্রপ করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, “তুমি সবচেয়ে সুন্দর এবং অনুপ্রেরণাদায়ক থেকো। শুভ জন্মদিন টিগি।” ছবিতে, অভিনেতাকে টাইগার প্রিন্টেড ফার হ্যাট স্কার্ফের সাথে একটি ট্র্যাকসুট পরা অবস্থায় দেখা যাচ্ছে।

বেশ কয়েক বছর ধরেই টাইগার ও দিশার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তারা একসাথে ছুটিতে এবং একে অপরের সাথে ঘন ঘন জনসাধারণের মধ্যে উপস্থিত হন। এমনকি ‘বাঘি ২’ ছবিতেও একসঙ্গে কাজ করেছেন দুজন। পরবর্তীতে অক্ষয় কুমারের সঙ্গে ‘বাড়ে মিয়াঁ ছোট মিয়াঁ’ ছবিতে দেখা যাবে টাইগার শ্রফকে (Tiger Shroff)। আলি আব্বাস জাফর রচিত ও পরিচালনায় ছবিটি প্রযোজনা করেছেন ভাশু ভাগনানি, দীপশিখা দেশমুখ, জ্যাকি ভাগনানি, হিমাংশু কিশান মেহরা এবং আলী আব্বাস জাফর। অ্যাকশন থ্রিলারটিতে দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারনও প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

আরও পড়ুন…Aditi Rao Hydari : গুজব প্রেমিকের সাথে গানের তালে মাতলেন অদিতি রাও হায়দারি!