বাংলার রকস্টার ভেসেছে নস্টালজিয়ায়। ২৫ বছর আগে ১৯৯৮ সালে ফসিলসের অ্যালবাম, মিশন এফের একটি গান বন্ধু হে শ্যুটিং করার কথা মনে করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন রুপম ইসলাম (Rupam Islam)। ছবিতে দেখা যাচ্ছে তার পরনে আছে ছাই রঙের একটি জামা। সঙ্গে চোখ কালো রোদ চশমা, ডান হাতে একটি ঘড়িও রয়েছে। কাঁধে একটি ব্যাগ এবং গিটার। পিছন দিকে ফিরে দেখছে সে।

ছবিটি পোস্ট করে গায়ক লেখেন, ‘ধর্মতলার আগাপাশতলা/ভরদুপুরের অস্থির ব্যস্ততা/ঠ্যালা মেরে ভিড় সরিয়ে/নির্বোধ শিশু মুখ বাড়িয়ে/খুঁজে ফেরে শুধু তোমাকে/ক্ষুদে চোখের স্বপ্ন ডাকে/ধোঁয়া ভাসে, সূর্য কাশে/ফিরতে সে চায়/শুধু তোমার পাশে।’

ছবিটি দেখার সঙ্গে সঙ্গে নস্টালজিয়ায় ভেসে যান অনেকেই, নিজেদের মতামত জানান। এক ব্যক্তি লেখেন, ‘কী সুন্দর ছবিটা।’ আরেক ব্যক্তি লেখেন, ‘সেই এক সময় এই মানুষটাই প্রতিদিন আমাদের ক্লাস ফ্লোরে ভূগোল পড়াত। আমাদেরই সঙ্গে আমাদের মতো করে মিশে গিয়ে। এখন ভাবলে সত্য গায়ে কাঁটা দেয়। খুব ভালো থাকুন স্যার।’ রূপমের মতো এই ব্যক্তিও স্মৃতিচারণ করেন। আসলে প্রথম জীবনে গায়ক একটি স্কুলে পড়াতেন। সেই তখনকার কথা মনে করেই এই ব্যক্তি কথাগুলো লেখেন।

বর্তমানে স্টার জলসার সুপার সিঙ্গারের মঞ্চে বিচারক হিসেবে দেখা যাচ্ছে রুপম ইসলামকে (Rupam Islam)। তার সঙ্গে রয়েছেন মোনালি ঠাকুর এবং শান।

আরো পড়ুন: Hani Bafna: দেওর বৌদির সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন হানি বাফনা

By Torsha