রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, ফিল্ম হ্যাঙ্গার, সরস্বতী এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড, এবং ফিল্ম নির্মাতা রিভু দাশগুপ্তের পরবর্তী ছবি এ কোর্টরুম ড্রামা থ্রিলার, ‘সেকশন ৮৪’ (Section 84) জিও স্টুডিওর সাথে যৌথভাবে কাজ করতে চলেছেন কিংবদন্তি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করবেন তিনি।

এই ফিল্মটি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং রিভু দাশগুপ্তের য়ুধ (২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভারতীয় টেলিভিশন থ্রিলার মিনিসিরিজ) এবং Te3n (২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত) এর সাফল্যের পরে তৃতীয় সহযোগিতাকে চিহ্নিত করবে। পরিচালক রিভু দাশগুপ্ত মন্তব্য করেছেন, “আমি আবার স্যারের সাথে কাজ করতে পেরে আনন্দিত, ধন্য এবং সম্মানিত বোধ করছি। এটির জন্য অপেক্ষা করছি।” বিবেক বি. আগরওয়াল, প্রযোজক, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, বলেছেন, “আমাদের পরবর্তী ছবিতে মিস্টার বচ্চনকে বোর্ডে পাওয়া একটি সম্মানের বিষয় এবং আমি তার এবং রিভুর সাথে সেকশন 84-এ এই অ্যাডভেঞ্চার শুরু করতে পেরে রোমাঞ্চিত।”

রিলায়েন্স এন্টারটেইনমেন্টের ভিপি মার্কেটিং সমীর চোপড়া জানিয়েছেন, “আমরা সেকশন 84-এ কাজ শুরু করতে পেরে যারপরনাই আনন্দিত। রিভুর আশ্চর্যজনক গল্প বলার নৈপুণ্যের সাথে মিস্টার বচ্চনের অতুলনীয় সুপারস্টারডম সেকশন 84-কে বিশ্বব্যাপী দর্শকদের জন্য একটি অবিশ্বাস্য ঘড়ি করে তুলবে।” ‘সেকশন 84’ রিলায়েন্স এন্টারটেইনমেন্ট জিও স্টুডিওর সাথে যৌথভাবে উপস্থাপিত এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, ফিল্ম হ্যাঙ্গার এবং সরস্বতী এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজনা করেছে। ছবিটি লিখেছেন এবং পরিচালনা করবেন রিভু দাশগুপ্ত।

এদিকে, সোমবার ইনস্টাগ্রামে গিয়ে, অমিতাভ তার আগের দিনের কালো এবং সাদা ছবি শেয়ার করেছেন। ছবিতে, ক্যামেরার দিকে তাকিয়ে অমিতাভ বচ্চনকে একটি চায়ের কাপ এবং ধরে থাকতে দেখা যাচ্ছে। ছবিতে তিনি একটি সাদা শার্ট, একটি গাঢ় স্যুট এবং একটি টাই সহ প্যান্ট পড়েছিলেন।

আরও পড়ুন…RRR Oscar 2023 : এসএস রাজামৌলির RRR এর ‘নাটু নাটু’র লাইভ পারফরম্যান্স অস্কার ২০২৩-এর স্টেজে!