কার্তিক আরিয়ানকে (Kartik Aayran) শেষ দেখা গিয়েছিল কৃতি স্যাননের (Kriti Sanon) সঙ্গে শেহজাদা ছবিতে। ছবিটি হয়তো বক্স অফিসে তেমন ভালো ফল করেনি কিন্তু কার্তিকের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে।

এর আগে ২০২২ সালে, অভিনেতা তার ছবি ভুল ভুলাইয়া ২ দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন। সম্প্রতি, এটি নিশ্চিত করা হয়েছিল যে তিনি তৃতীয় কিস্তি নিয়ে খুব তাড়াতাড়ি ফিরবেন। আজ, কার্তিক আরিয়ান (Kartik Aayran) সোশ্যাল মিডিয়ায় অবশেষে ভুল ভুলাইয়া ৩ (Bhool Bhulaiyaa 3)-এর একটি আনুষ্ঠানিক ঘোষণা করেছেন৷ রুহ বাবা হিসাবে একটি ভিডিও শেয়ার করেছেন কার্তিক। সাথে দর্শকদের ছবিটি থেকে কী আশা করা উচিত তার একটি আভাসও দিয়েছেন। কার্তিক ভিডিওটি শেয়ার করে লিখেছেন, “Rooh Baba Returns Diwali 2024 #BhoolBhulaiyaa3।”

এই খবরটি প্রকাশ করার সাথে সাথেই কার্তিকের ভক্তরা এটি নিয়ে বাজ তৈরী করেছে। ভুল ভুলাইয়া ৩ প্রযোজনা করবেন ভূষণ কুমার এবং পরিচালনা করবেন আনিস বাজমি। ২০২৪ সালের দিওয়ালিতে হরর-কমেডি প্রেক্ষাগৃহে ঝড় তুলতে চলেছে। ভুল ভুলাইয়া ৩ ছাড়াও পাইপলাইনে কার্তিকের ক্যাপ্টেন ইন্ডিয়াও রয়েছে। ছবিটি পরিচালনা করবেন হংসল মেহতা। অভিনেতা বর্তমানে কিয়ারা আডবানির সাথে সত্যপ্রেম কি কথার শুটিং করছেন। এছাড়াও কার্তিকের কবির খানের শিরোনামহীন নেক্সটও রয়েছে।

আরও পড়ুন…Zwigato Trailer : প্রকাশ্যে এলো কপিল শর্মা অভিনীত জুইগাটোর ট্রেলার!