বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম হার্টথ্রব হলেন আদৃত রয়। তবে ভ্যালেন্টাইন্স ডের আগেই নিজেকে ‘কমিটেড’ বলে ঘোষণা করায় মন ভাঙলো বহু তরুণীর। শুধু তাই নয়, তার এই নিজেকে ‘কমিটেড’ বলা নিয়ে সোস্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে নানারকম কান্ড। এমনকি এই কারণে মিঠাইকে হুমকিও দিতে দেখা গেলো তার ইন্সটাগ্রাম স্টোরিতে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আদৃতকে প্রশ্ন করা হয়েছিল প্রেমিক হিসেবে তিনি কেমন? নায়কের স্পষ্ট জবাব, ‘এটা তো যার সঙ্গে প্রেম করছি সে বলতে পারবে। আমার তো মনে হয় আমার মতো প্রেমিক নেই। কিন্তু মাঝেমধ্যে মনে হয় এইভাবে রিঅ্যাক্ট না করলেই হত। এটা ভালোভাবে করলেই হত, আসলে গোটা বিষয়টা তাঁকে জিজ্ঞাসা করাই ভালো, যে সে আমাকে কী করে সহ্য করে’।

শুধু তাই নয়, টলি টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে আদৃত আরো বলেন, ‘আমি রোম্যান্টিক, তবে আমি দেখনদারির প্রেমে বিশ্বাসী নই’। প্রেমিকার কোনও অভিযোগ থাকে আদৃতকে নিয়ে? জবাবে নায়ক বলেন, ‘সে তো থাকবেই। কেউ তো আর পারফেক্ট হয় না। কিন্তু ওগুলো সব মিষ্টি অভিযোগ হয়। বাকিটা সে জানে’। যদিও এতকিছু বললেও একবারও প্রেমিকার নাম মুখে আনেননি আদৃত (Adrit Roy)। তবে তার ভক্তগণ তার এই রহস্যময়ী প্রেমিকাকে মনে মনে সৌমিতৃষা ভেবে বসে আছেন। এরপরই সোশ্যাল মিডিয়ায় আদৃত (Adrit Roy) ও সৌমিতৃষাকে নিয়ে নানারকম রোম্যান্টিক পোস্ট করতে শুরু করে ফ্যান পেজগুলি। আর এতেই বেশ রেগে যান সৌমিতৃষা। ফ্যান পোস্ট শেয়ার করে নিজের ইনস্টা স্টোরিতে তিনি লিখেছেন, ‘ভুল খবর রটাবে না। রিল আর রিয়েলের তফাতটা বুঝতে শেখো। আমি কিন্তু সচেতন করলাম, আর যাঁরা এগুলো করবে আমি কিন্তু সোজা ব্লক করে দেব’।

দীর্ঘদিন ধরেই আদৃত ও কৌশাম্বিকে নিয়ে নানারকম জলঘোলা চলছিল ইন্ডাস্ট্রি জুড়ে। কিন্তু তারা কেউই একে অপরকে সঙ্গী হিসেবে স্বীকার করেননি, বরং বলেছেন তারা বেস্ট ফ্রেন্ড। এখন সেই বন্ধুত্ব কতোটা গভীর হলো তা তো সময়ই বলবে।

আরো পড়ুন: Barasat:নাবালিকা ধর্ষনের অভিযোগে গ্রেফতার ৩ তৃণমূল নেতা,পলাতক ২

 

By Torsha