বলিউড তারকা অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং ভিকি কৌশল (Vicky Kaushal) আইফা উইকএন্ড এবং আইফা অ্যাওয়ার্ডস 2023 হোস্ট করবেন বলে জানা গিয়েছে। ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি (IIFA) ২১ ফেব্রুয়ারি খবরটি ঘোষণা করেছে। ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস টানা দ্বিতীয় বছরের জন্য আবুধাবির ইয়াস আইল্যান্ডে ইভেন্টটি আয়োজন করতে চলেছে। ২৬ এবং ২৭ মে অনুষ্ঠিত হবে আইফা অ্যাওয়ার্ডস ২০২৩ (IIFA Awards 2023)।

একটি বিবৃতিতে, অভিষেক বচ্চন (Abhishek Bachchan) বলেছেন যে তিনি আইফা অ্যাওয়ার্ডস ২০২৩ সঞ্চালনা করতে পেরে আনন্দিত। “আইফা আমার কাছে পরিবারের মতো এবং ভারতীয় সিনেমা যে অসাধারণ পরিসরের অফার করে তার মধ্যে সেরাটি উদযাপন করতে এটি আমাকে অত্যন্ত আনন্দ দেয়৷ “IIFA এর বিশাল ফ্যান ফলোয়িংয়ের সাথে, এটি প্রকৃতপক্ষে একটি বার্ষিক তীর্থযাত্রা এবং সেখানে ভক্তদের সাথে দেখা করা এবং বিশ্বব্যাপী তাদের সাথে সংযোগ স্থাপন করা একটি পরম সম্মানের বিষয়। আমি আইফা অ্যাওয়ার্ডের হোস্ট করার জন্য উন্মুখ, ” অভিষেক বচ্চন (Abhishek Bachchan) বলেছেন।

অন্যদিকে, ভিকি কৌশল (Vicky Kaushal) বলেছেন যে তিনি অভিষেক বচ্চনের সাথে আইফা মঞ্চ ভাগ করার জন্য উন্মুখ। “আমি অত্যন্ত সৌভাগ্য বোধ করছি। আমার প্রথম চলচ্চিত্র মাসানের জন্য আমি সেরা ডেবিউ অভিনেতার পুরস্কার জিতেছিলাম, তারপরে সঞ্জুর জন্য সেরা পার্শ্ব অভিনেতা এবং গত বছর সরদারউধম-এর জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলাম।”

বার্ষিক গালা সংস্কৃতি ও পর্যটন বিভাগের সহযোগিতায় অনুষ্ঠিত হবে – আবু ধাবি (ডিসিটি আবুধাবি), এবং মিরাল, আবুধাবির নিমজ্জিত গন্তব্য এবং অভিজ্ঞতার প্রধান কিউরেটর। বলিউড তারকা সালমান খান, বরুণ ধাওয়ান, এবং কৃতি স্যানন আইফা উইকেন্ড এবং অ্যাওয়ার্ডস ২০২৩-এ পারফর্ম করবেন।

আরও পড়ুন…Sonu Nigam : মুম্বাইতে সোনু নিগমের ওপরে কনসার্টে হামলা, FIR! দেখুন কী বললেন গায়ক