আথিয়া শেট্টি (Athiya Shetty) – কেএল রাহুল (KL Rahul) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) – কিয়ারা আদভানির (Kiara Advani) পরে এবার সাত পাকে বাধা পড়তে চলেছেন আদিপুরুষ ছবির মুখ্য অভিনেতা-অভিনেত্রী প্রভাস (Prabhas) এবং কৃতি স্যানন (Kriti Sanon)!

বহুদিন ধরে গুজব ছিল একে অপরকে ডেট করছেন এই জুটি। তবে বারবার ডেটিংয়ের গুজব অস্বীকার করেছেন দুজনে। সম্প্রতি একজন ‘চলচ্চিত্র সমালোচক’ জানিয়েছেন যে শীঘ্রই বাগদান করতে চলেছেন প্রভাস এবং কৃতি স্যানন (Kriti Sanon)। টুইটারে চলচ্চিত্র সমালোচক উমাইর সান্ধু প্রকাশ করেছেন, “ব্রেকিং নিউজ: #কৃতিসানন এবং #প্রভাস আগামী সপ্তাহে মালদ্বীপে বাগদান করবেন!! তাদের জন্য আনন্দিত।” তবে, সোশ্যাল মিডিয়ায় একাংশই এই দাবি মানতে নারাজ।

উমাইর ছাড়াও, বরুণ ধাওয়ান (Varun Dhawan) এর আগে ঝলক দিখলা জা-এর ফাইনাল পর্বে ভেড়িয়ার প্রচারের সময় প্রভাসের সাথে কৃতির ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে এনেছিলেন। ভেড়িয়ার প্রচার করতে শোতে বরুণের সাথে কৃতিও এসেছিলেন। শোতে, বিচারক এবং চলচ্চিত্র নির্মাতা করণ জোহর বরুণকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির কয়েকজন যোগ্য প্রথম সারির নায়িকার নাম বলতে বলেছিলেন। যেখানে বরুণ ধাওয়ানের বলা নাম গুলোয় কৃতির নাম ছিল না। করণ জোহর, বরুণকে জিজ্ঞাসা করেছিলেন কেন কৃতির নাম তালিকায় নেই। উত্তরে বরুণ ধাওয়ান বলেছিলেন, “কৃতির নাম এখানে নেই কারণ তার নাম কারও হৃদয়ে রয়েছে। সেই লোকটি মুম্বাইতে নেই কারণ তিনি এখন দীপিকার সাথে শুটিং করছেন।” এই বিবৃতিটি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন সৃষ্টি করেছিল যেখানে ভক্তরা ব্যাপকভাবে অনুমান করেছিলেন যে অভিনেতার নাম প্রভাস। অনুরাগীদের মধ্যে কেউ কেউ এটাও ভেবেছিলেন যে এটি কি নিছক প্রভাস এবং কীর্তি-এর বহুল প্রত্যাশিত চলচ্চিত্র আদিপুরুষের প্রচার করার একটি কৌশল ছিল।

আরও পড়ুন…Family Man : আসতে চলেছে ফ্যামিলি ম্যানের নতুন সিজন!