পরিচালক অনুরাগ বসুর আসন্ন সিনেমা মেট্রো… ইন দিনো (Metro In Dino) ৮ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। ফিল্ম নির্মাতারা সোমবার ফিল্মটির রিলিজ ডেট ঘোষণা করেছেন। “সমসাময়িক প্রেমিক প্রেমিকার হৃদয়স্পর্শী গল্প” এর একটি সংকলন হিসাবে মেট্রো ইন দিনো (Metro In Dino) ছবিতে আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor), সারা আলি খান (Sara Ali Khan), অনুপম খের (Anupam Kher), নীনা গুপ্তা (Neena Gupta), পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi), কোঙ্কনা সেনশর্মা (Kankana Sen Sharma), আলী ফজল (Ali Fazal) এবং ফাতিমা সানা শেখ (Fatima Sana Shaikh) এর একটি বৃহৎ কাস্ট অভিনয় করেছেন। মেট্রো… ডিনো-তে আধুনিক দিনের পরিস্থিতির সাথে তিক্ত মিষ্টি ভালোবাসার সম্পর্কের গল্প চিত্রিত করা হয়েছে যা শীঘ্রই শুটিং ফ্লোরে পৌঁছাতে প্রস্তুত।

সারা আলি খান (Sara Ali Khan) ইনস্টাগ্রামে আদিত্য রায় কাপুর, অনুপম খের, ফাতিমা সানা শেখ, আলী ফজল, পঙ্কজ ত্রিপাঠি এবং কঙ্কনা সেনশর্মার ছবি সমন্বিত একটি কোলাজ ছবি শেয়ার করেছেন। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “মেট্রো ইন দিনো সমসাময়িক দম্পতিদের হৃদয়গ্রাহী গল্পগুলি একত্রিত করেছে। ৮ই ডিসেম্বর ২০২৩-এ সিনেমা হলে মেট্রো ইন দিনো।”

সিনেমার পরিচালক, আনুরাগ বসু (Anurag Basu) গত বছরের ডিসেম্বরে তার আসন্ন প্রকল্প, মেট্রো ইন দিনোর কাস্ট ঘোষণা করেছিলেন। চলচ্চিত্রটি একটি সংকলন হবে এবং তিনি এটিকে একটি প্রেস বিবৃতিতে “মানুষ এবং মানুষের জন্য” বলে অভিহিত করেছেন। অনুরাগ আরও যোগ করেছেন, “কাহিনিটি খুবই সমসাময়িক এবং প্রাসঙ্গিক।

আসন্ন চলচ্চিত্র, যা কার্যত অনুরাগ বসুর ২০০৭ সালের লাইফ ইন এ… মেট্রোর জনপ্রিয় গান ইন দিনোর থেকে অনুপ্রাণিত। অনুরাগ বসু তার দীর্ঘ দিনের বন্ধু, সঙ্গীত সুরকার প্রীতমের সাথে আবারও কাজ করবেন এই ছবিতে। এই জুটি গ্যাংস্টার, লাইফ ইন আ’ মেট্রো, বরফি!, জগ্গা জাসুস এবং লুডোর মতো ছবিতে কাজ করেছেন। মেট্রো ইন দিনো অনুরাগ বসু প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের সহযোগিতায় টি সিরিজ দ্বারা উপস্থাপিত এবং ভূষণ কুমার, কৃষাণ কুমার, অনুরাগ বসু এবং তানি বসু দ্বারা প্রযোজিত।

আরও পড়ুন…Kriti Sanon : বিয়ের পিঁড়িতে বসছেন কৃতি স্যানন!