সঞ্জয় লীলা ভানসালি (Sanjay Leela Bhansali) তার বহুল প্রতীক্ষিত প্রকল্প হীরামান্ডির (Heeramandi) প্রথম লুক পোস্টার উন্মোচন করেছেন। চলচ্চিত্র নির্মাতা তার আসন্ন ওয়েব সিরিজ হীরামান্ডির (Heeramandi) হাত ধরে ডিজিটাল স্পেসে পা রাখবেন।
ওয়েব সিরিজের গল্পটি সেই সময়ের কথা বলবে যখন গণিকারা ছিল রানী। ভানসালি প্রোডাকশন স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স ott প্ল্যাটফর্মে মুক্তির জন্য তার ওয়েব সিরিজের ফার্স্ট লুক উন্মোচন করে একটি ভিডিও শেয়ার করেছেন। পোস্টারটি শেয়ার করা ছাড়াও নির্মাতারা হীরামন্ডির জগতের এক ঝলক দেখিয়েছেন যা অল-স্টার কাস্টকে প্রকাশ করেছে। ভিডিওটিতে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), রিচা চাড্ডা (Richa Chadda), মনীষা কৈরালা (Manisha Koirala), অদিতি রাও হায়দারি (Aditi Rao Haideri), শারমিন সেগাল (Shermin Sehgal), এবং সানজিদা শেখকে (Sanjida Shaikh) সুন্দরী গণিকা হিসেবে দেখা গেছে।
সঞ্জয় লীলা ভানসালি (Sanjay Leela Bhansali) এবং নেটফ্লিক্স সিওও টেড সারানডোস “হীরামান্ডির” পোস্টার উন্মোচন করেছেন। ভানসালির হীরামান্ডির সাথে ওটিটি আরও উচ্চতর হবে বলে আশা করা হচ্ছে। হীরামন্ডির সুন্দর এবং কৌতূহলোদ্দীপক জগতের একটি আভাস দিয়ে, তারা অন্য সময়, অন্য যুগ, সঞ্জয় লীলা বানসালি দ্বারা তৈরি আরেকটি জাদুকরী জগতের অংশ পর্দায় দেখার জন্য এখন কেবল অপেক্ষা মাত্র। হীরামান্ডি বাস্তবতাকে লাইমলাইটে আনবে। সিরিজটি গণিকা এবং তাদের পৃষ্ঠপোষকদের গল্প অন্বেষণ করবে। এটি সেই সময়ের পটভূমিতে সেট করা হয়েছে যখন ১৯৪০-এর দশকে ভারত স্বাধীনতার জন্য সংগ্রাম করেছিল। প্রেম, বিশ্বাসঘাতকতা, উত্তরাধিকার এবং কোঠায় রাজনীতির মিশ্রণ হীরামান্ডি হল সঞ্জয় লীলা ভানসালি দ্বারা নির্মিত একটি বড় সিরিজ।
আরও পড়ুন…Hansika Motwani : দ্রুত পরিণত হওয়ার জন্যে মা হরমোনাল ইনজেকশন দিতেন? মুখ খুললেন হানসিকা মোতওয়ানি