টলিউডের অন্যতম সেরা অফস্ক্রিন জুটি নীল-তৃণা। দুজনেই বর্তমানে ধারাবাহিকের শুটিং করতে ব্যস্ত। তৃণার নতুন ধারাবাহিক “বালিঝড়” বেশ ভালই ফল করছে। আর নীল ব্যস্ত “বাংলা মিডিয়াম”এর শুটিং নিয়ে। তবে হাজার ব্যস্ততা সত্ত্বেও প্রতিবারই তৃণার (Trina Saha) জন্মদিন বেশ ধুমধাম করে পালন করেন নীল। তবে এবারে তৃণার জন্মদিনে সোস্যাল মিডিয়ায় তার কোনো পোস্ট ছিলনা। এমনকি “বালিঝড়” এর সেটে তৃণার বার্থডে সেলিব্রেশনে উপস্থিত ছিলনা নীল। সেই দেখেই অনেকেই ভেবেছিলেন হয়তো তাদের সম্পর্কে চিড় ধরেছে। তবে তৃণা ও নীল দুজনেই এটি সম্পূর্ণ রটনা বলে ঘোষণা করে দিলেও এই নিয়ে গসিপ চলতেই থাকে।

গত ১৪ই ফেব্রুয়ারি নীলের (Neel Bhattacharya) সাথে একটি ছবি পোস্ট করে তৃণা ক্যাপশনে লেখেন ‘প্রেমদিবস স্পেশাল। এখন ছবি দেওয়া খুব গুরুত্বপূর্ণ। নাহলে অনেক কথা হবে।’ বোঝাই যাচ্ছে বেশ ব্যঙ্গ করেই কথাটা বলেছেন তৃণা।

এবার এই নিয়ে মুখ খুললেন নীল (Neel Bhattacharya)। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি নিন্দুকদের উদ্দেশ্যে বলেন, “আসলে সকলে একটা গসিপ উপভোগ করছেন। আমি মনে করি কেউ আমাদের নিন্দুক নন। আবার কেউ আমাদের পাশে বা পক্ষে থাকবেন, এমনটাও নয়। এটা আমাদের পেশারই একটা অঙ্গ। সবটা নিয়েই চলতে হবে।” তার মুখেই শোনা যায় বেশ ভালোই আছেন তারা। দুজনে বেশ ভালো ভাবেই সেলিব্রেট করেছেন ভ্যালেন্টাইন্স ডে। উপহার হিসেবে তৃণা পেয়েছেন একটি ঘড়ি, গলার হার এবং ম্যাকবুক।

আরো পড়ুন: Basabdatta Chatterjee: অবশেষে মেয়েকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী বাসবদত্তা

By Torsha