বাহুবলী অভিনেতা প্রভাস (Prabhas) এবং পাঠান অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) অভিনীত প্রজেক্ট কে-এর নতুন মুক্তির তারিখ শনিবার ঘোষণা করা হয়েছে।

নাগ অশ্বিন ফিল্মটি আগামী বছরের ১২ জানুয়ারী মুক্তি পাওয়ার কথা রয়েছে। নির্মাতারা বিশদ বিবরণ না দিয়েই ছবিটির একটি নতুন পোস্টার সহ তারিখটি ঘোষণা করেছেন। নতুন পোস্টারের প্রেক্ষাপট দেখে মনে হচ্ছে মরুভূমিতে যুদ্ধ বিধ্বস্ত এলাকা। ছবিটির প্রোডাকশন হাউস বৈজয়ন্তী মুভিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই ঘোষণা করেছে। টুইটটির ক্যাপশন ছিল, “১২-১-২৪ মহাশিবরাত্রির শুভেচ্ছা।” ২০২২ সালের অক্টোবরে নির্মাতারা একটি শক্তিশালী অবতারে সুপারস্টার অমিতাভ বচ্চনকে প্রতিশ্রুতি দিয়ে একটি পোস্টে ভক্তদের কৌতূহলী করেছিলেন।

প্রোজেক্ট কে (Project K) ছবিটি তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) আত্মপ্রকাশকে চিহ্নিত করে। ছবিটি একই সাথে হিন্দি এবং তেলেগুতে শ্যুট করা হচ্ছে এবং সারা দেশে একাধিক ভাষায় মুক্তি পেতে চলেছে। বৈজয়ন্তী মুভিজ দ্বারা প্রযোজিত, প্রজেক্ট কে লেখক-পরিচালক নাগ দ্বারা পরিকল্পিত ফিউচার সিরিজের প্রথম অংশ। প্রযোজনা ব্যানারের ৫০ তম বছরে ছবিটি ২০২০ সালের ফেব্রুয়ারিতে ঘোষণা করা হয়েছিল। মিকি জে মেয়ার স্কোর কম্পোজ করছেন, আর ড্যানি সানচেজ লোপেজ ছবিটির চিত্রগ্রহণ করেছেন।

আরও পড়ুন…Heeramandi : প্রকাশ্যে এলো জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা ভানসালির নতুন ওয়েব সিরিজ হীরামান্ডির পোস্টার!