পিটিআই-এর একটি প্রতিবেদন অনুসারে, কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা এবং প্রযোজক রাজ কাপুরের (Raj Kapoor) মুম্বাইয়ের চেম্বুরে ১ একরের বাংলো, ৫০০ কোটি টাকার বিক্রয় সম্ভাবনা সহ একটি বিলাসবহুল আবাসন প্রকল্পের বিকাশের জন্য গোদরেজ প্রপার্টিজ লিমিটেডের কাছে বিক্রি করা হয়েছে। কোম্পানির নিয়ন্ত্রক ফাইলিং অনুসারে, জমিটি কাপুরের বৈধ উত্তরাধিকারীদের কাছ থেকে অধিগ্রহণ করা হয়েছে।

গোদরেজ প্রপার্টিজের নির্বাহী চেয়ারম্যান পিরোজশা গোদরেজ পিটিআই-কে একটি বিবৃতিতে বলেছেন, “জমির মোট আয়তন প্রায় ১ একর। আমরা এই জমিতে একটি প্রিমিয়াম হাউজিং প্রকল্প তৈরি করব। এই প্রকল্পের আনুমানিক আয় হবে প্রায় ৫০০ কোটি টাকা।” গোপনীয়তার উদ্ধৃতি দিয়ে, তিনি চুক্তির মূল্য প্রকাশ করেননি। সম্পত্তি সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেতা রণধীর কাপুর (Randhir Kapoor) পিটিআই-কে জানিয়েছেন, “চেম্বুরের এই আবাসিক সম্পত্তিটি আমাদের পরিবারের জন্য মানসিক এবং ঐতিহাসিক দিক থেকে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। আমরা পরবর্তী পর্যায়ে এই সমৃদ্ধ উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আবারও গোদরেজ প্রপার্টিজের সাথে যুক্ত হতে পেরে আনন্দিত।”

সাইটটি টাটা ইনস্টিটিউট অফ সোশ্যাল সায়েন্সেস (TISS) এর সংলগ্ন দেবনার ফার্ম রোড, চেম্বুর, মুম্বাইতে অবস্থিত। মে ২০১৯ সালে, গোদরেজ প্রপার্টিজের একটি প্রিমিয়াম মিশ্র-ব্যবহার প্রকল্প Godrej RKS তৈরি করতে কাপুর পরিবারের কাছ থেকে চেম্বুরের আর কে স্টুডিওগুলি অধিগ্রহণ করেছিল। প্রকল্পটি চলতি বছরের মধ্যেই সম্পুর্ন করা হবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন…Swara Bhaskar : চুপিসাড়ে বিয়ে সারলেন স্বরা ভাস্কর! কিন্তু পাত্রটি কে?