প্রায় ১৩ বছর হলো প্রেম করছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। কিন্তু বিয়ে কেনো করছেন না তারা? এই নিয়েই হইচই চলছে সোশ্যাল মিডিয়ায়। যদিও পরবর্তীকালে জানা যায় সবটাই তাদের ছবি “লাভ ম্যারেজ” এর প্রমোশনের জন্য। কিন্তু আসল বিয়েটা হচ্ছে কবে? প্রশ্ন কিন্তু একটা থেকেই যায়।

টাইমস অফ ইন্ডিয়ার প্রশ্নের উত্তরে অঙ্কুশ (Ankush Hazra) বলেন, “আমরা চার বছর ধরে লিভ ইন করছি। ফলে পরবর্তী পদক্ষেপ নেওয়ার প্রয়োজনীয়তা কী সেটা বুঝতে পারি না। আমরা তো একসঙ্গেই রয়েছি সর্বক্ষণ।” ঐন্দ্রিলার কথায়, “আমি বিয়ে করতে চাই।” অঙ্কুশ (Ankush Hazra) জানিয়েছেন, ঐন্দ্রিলার ইচ্ছা ডেস্টিনেশন ওয়েডিং করার। বিশেষ দিনে ডিজাইনার পোশাক পরে বিয়ে করতে চান তিনি। দামী ভ্যেনু বুক করতে চান। এ প্রসঙ্গে নায়ক বলেন, “আমি ইন্ডাস্ট্রির খুব কম লোকজনকে ডাকব। বেশিরভাগকেই ডাকব না। কারণ, বেশিরভাগ আসবেন। খাবেন। আর শেষে বলবেন, “দেখব কতদিন বিয়েটা থাকে!”

অঙ্কুশের মুখের কথা কেড়ে নিয়ে ঐন্দ্রিলা বলেন, “আমি জীবনে একবারই বিয়ে করব। অন্তত এমনটাই আমার ইচ্ছে। যদি সেটা রাজকীয় স্টাইলে করতে চাই, সেটা কি ভুল? সেটা কি অপরাধ? না! অথচ অঙ্কুশ খালি বলবে কম বাজেটে বিয়ে করবে।”

ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করলেন? অভিনেতার উত্তর, “এসব প্রসঙ্গ না তুললেই নয়?” এরপরেই ঐন্দ্রিলা বলেন, “কোনওদিন সেলিব্রেট করিনি আমরা। করতে চাই। সেটা আলাদা কথা।” অঙ্কুশ বলেন, “ভালোবাসার কোনও বিশেষ দিন থাকা দরকার বলে মনে করি না আমি। ১৪ ফেব্রুয়ারি আমার জন্মদিন। ওইদিন পরিবার এবং বন্ধুবান্ধবের সঙ্গে সেলিব্রেট করি।”

আক্ষেপের সুরে ঐন্দ্রিলা বলেন, “আমি কেন ভ্যালেন্টাইনস ডে পালন করতে চাইব না বলুন তো? কিন্তু, এই আইডিয়াটাই ভুলে যেতে হয় আমাকে। কারণ, অঙ্কুশের মধ্যে এই দিন উদযাপন করার কোনও সদিচ্ছা দেখতে পাই না। আমি হাল ছেড়ে দিয়েছি।”

তাঁর সংযোজন, “আমার জীবনে অঙ্কুশই ছিল, আছে আর থাকবে। কিন্তু, আমি ওর জীবনের ৩১তম ব্যক্তি। আমি ওর কাছে ডাল-ভাতের মতো হয়ে গিয়েছি। কিন্তু, অঙ্কুশ আমার জন্য আজও মাংস-ভাত।” এরপর মজা করে অঙ্কুশ বলেন, “আমি তো ভাবি ভুল করে ফেললাম কিনা। আমি ছাড়া আর কেউ ঐন্দ্রিলার সঙ্গে থাকার ইচ্ছেপ্রকাশ করল না!”

আরো পড়ুন: Shovan-Baishakhi: প্রেমের দিবস কিভাবে পালন করলেন শোভন ও বৈশাখী?

By Torsha