যশ রাজ ফিল্মস প্রোডাকশন আগামী ১৭ফেব্রুয়ারি দিনটি পাঠান দিবস (Pathaan Day) হিসেবে ঘোষণা করেছে। ছবিটি তার ৪র্থ সপ্তাহে প্রবেশ করার পরেও বক্স অফিসে দৌরাত্ম্য অব্যাহত রেখেছে। শাহরুখ খান(Shahrukh Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), জন আব্রাহাম (John Abraham) অভিনীত সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি ₹৫০০ কোটি জাতীয় বক্স অফিস সংগ্রহ (NBOC) করেছে। এই ঐতিহাসিক অর্জন উদযাপন করার জন্য, ১৭ ফেব্রুয়ারি সিনেমাটির টিকিটের মূল্য সারা দেশে মাত্র ১১০ টাকায় নামিয়ে আনা হয়েছে।

টিকিটের কম দাম ভারতের সব ভাষার সংস্করণের জন্য প্রযোজ্য হবে। পাঠানের প্রযোজক যশ রাজ ফিল্মস এক টুইট বার্তায় এই খবর ঘোষণা করেছে। তাতে লেখা ছিল, “#PathaanDay ইনকামিং! পাঠান ৫০০ কোটি এনবিওসি অতিক্রম করেছে। এই শুক্রবার আমাদের সাথে উদযাপন করুন. PVR সিনেমা, আইনক্স মুভিজ, সিনেপোলিস এবং অন্যান্য অংশগ্রহণকারী সিনেমায় ভারতের সমস্ত শো জুড়ে ₹১১০ টাকা ফ্ল্যাট টিকিট বুক করুন।”

ছবিটির সাফল্য সম্পর্কে বলতে গিয়ে শাহরুখ খানখান (Shahrukh Khan) বলেন, “আমার মনে হয় এই ধারার চলচ্চিত্র সিদ্ধার্থের চেয়ে ভালো কেউ জানে না। তিনি এই ধরনের সিনেমা খুব ভালো জানেন। আমি শুধু সিদ্ধার্থ যে পৃথিবী তৈরি করে তাকেই ভালোবাসি।” “এটি একটি অ্যাকশন ফিল্ম যা আমার হৃদয়ের কাছাকাছি। আমি মনে করি এটি অনেক ভালো মানুষের দ্বারা অনেক ভালোর সাথে তৈরি করা হয়েছে… আমি মনে করি এটি সিনেমাটিক। এটি এমন একটি চলচ্চিত্র যা আপনি একটি বড় পর্দায় দেখতে চান,” তিনি যোগ করেছেন। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রানা। “পাঠান”, যা চার বছরেরও বেশি সময়ের মধ্যে শাহরুখের প্রথম বড় পর্দায় মুক্তি পেয়েছে।

আরও পড়ুন…Shehzada : শুরু হয়ে গেল শেহজাদা ছবির অ্যাডভান্স বুকিং!