শেহজাদা একটি আসন্ন অ্যাকশন ফিল্ম। যার পরিচালনা করেছেন রোহিত ধাওয়ান (Rohit Dhawan)। এই ছবির হাত ধরে সহ-প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন কার্তিক আরিয়ান। ছবিটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, আল্লু অরবিন্দ এবং কার্তিক আরিয়ান। শেহজাদা (Shehzada) ফিল্মে আরও অভিনয় করেছেন মনীষা কৈরালা (Manisha Koirala), পরেশ রাওয়াল (Paresh Rawal), রনিত রায় (Ronit Roy) এবং শচীন খেদেকর (Sachin Khedekar)। শেহজাদা হল ২০২০ সালের তেলেগু ফিল্ম আলা বৈকুণ্থাপুররামলুর একটি অফিসিয়াল হিন্দি রিমেক। যেটি ত্রিবিক্রম শ্রীনিবাস দ্বারা পরিচালিত। এতে আল্লু অর্জুন, পূজা হেগড়ে, টাবু, মুরালি শর্মা, রাজেন্দ্র প্রসাদ এবং অন্যান্য বহু শিল্পী অভিনয় করেছেন।

রিপোর্ট অনুযায়ী, শেহজাদা (Shehzada) তিনটি প্রধান জাতীয় মাল্টিপ্লেক্স চেইন জুড়ে একা প্রথম দিনের জন্য ১১,৪০০টি টিকিট বিক্রি করতে পেরেছে। প্রকৃতপক্ষে, PVR ৬,৬০০টি টিকিট বিক্রির নিবন্ধন করেছে, INOX-এর ২,৬০০টি বিক্রি হয়েছে এবং Cinepolis ২,২০০টি টিকিট বিক্রি করেছে। যদিও শেহজাদার প্রথম দিনের অগ্রিম বুকিং একটি ইতিবাচক প্রবণতাকে নির্দেশ করেছে। ছবির ব্যবসায়িক প্রত্যাশা বলছে যে স্পট বুকিং এবং গণ-প্রধান সার্কিটে একক স্ক্রিন থিয়েটার থেকে ছবিটির ব্যবসা একটি বড় সফলতা আনবে।

রোহিত ধাওয়ান পরিচালিত কার্তিক আরিয়ান (Kartik Aayran) – কৃতি স্যানন (Kriti Sanon) অভিনীত শেহজাদা এই শুক্রবার বড়ো পর্দায় মুক্তি পেতে চলেছে৷ ছবিটি প্রাথমিকভাবে গত সপ্তাহে ১০ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল, শাহরুখ খান অভিনীত পাঠানের জন্য পিছিয়ে দেওয়া হয়েছিল। এখন, দর্শকদের মুগ্ধ করতে প্রস্তুত কার্তিক আরিয়ান (Kartik Aayran)। আল্লু অর্জুন অভিনীত আলা বৈকুণ্ঠপুররামুলুর হিন্দি রিমেকে দেখা যাবে তারকাকে। দর্শকরা নিঃসন্দেহে ছবিটির ট্রেলার এবং গান পছন্দ করেছেন। এখন তারা ছবির মুক্তির জন্য তীক্ষ্ণভাবে অপেক্ষা করছেন, যা ছবিটির অগ্রিম বুকিং থেকে স্পষ্ট।

আরও পড়ুন…Ananya Pandey-Aditya Roy Kapoor : প্রেমের গঞ্জনের মধ্যেই প্রেমিক আদিত্য রায় কাপুর এর ওয়েব সিরিজের স্ক্রিনিং-এ হাজির অনন্যা পান্ডে!