খ্যাতনামা কৌতুক অভিনেতা তন্ময় ভাট (Tanmay Bhat) নিজের এক দশক পুরনো কুৎসিত পোস্টের কারণে ফের তীব্র বিতর্কের মুখে পড়েছে। ইন্টারনেটে পোস্টটি পুনরায় উত্থাপিত হওয়ার পর থেকেই তীব্র কটাক্ষের শিকার হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় ওঠার পরেই তন্ময় ভাট (Tanmay Bhat) কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ৮১১ বিজ্ঞাপন প্রচার থেকে বাদ পড়েছেন। বেশ কিছু নেটিজেন টুইটারে নির্দিষ্ট ব্যাঙ্কটিকে ট্যাগ করে টুইট করেছেন এবং কৌতুক অভিনেতার পুরানো জোকস গুলিকে আক্রমণাত্মক বলে মনে করায় তাদের প্রচারটি বন্ধ করার আহ্বান জানিয়েছে৷ কোটাক ব্যাঙ্ক জবাবে তন্ময় ভাটের (Tanmay Bhat) সাথে যুক্ত থাকার জন্য ক্ষমা চেয়েছে এবং তাদের বিজ্ঞাপন প্রচারও প্রত্যাহার করেছে। তারা টুইট করেছে,”আমরা, কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক লিমিটেড কোনো ব্যক্তি বা গোষ্ঠীর ক্ষতি বা বিক্ষুব্ধ করে এমন অভিনেতাদের ব্যক্তিগত ক্ষমতায় তৈরি করা মতামত সমর্থন করি না। আমরা প্রচার প্রত্যাহার করেছি।”
তবে, এই প্রথমবার তন্ময় ভাট (Tanmay Bhat) বিতর্কের কেন্দ্রবিন্দু নয়। কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার এবং প্রবীণ গায়িকা লতা মঙ্গেশকরকে নিয়ে মজা করার জন্য কৌতুক অভিনেতা এর আগেও সমালোচনার মুখে পড়েছিলেন। পূর্বে, অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor) এবং রণবীর সিং (Ranveer Singh)-এর বিতর্কিত রোস্টের জন্য অধুনা-লুপ্ত এআইবি-এর বিরুদ্ধে FIR নথিভুক্ত করা হয়েছিল। এতেই শেষ নয় হিন্দু দেবতা গণেশ ঠাকুরকে নিয়েও ঠাট্টা তামাশা করে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠেছে তন্ময়ের বিরুদ্ধে। যদিও এখনও পর্যন্ত এই ঘটনা নিয়ে তন্ময় মুখ খোলেননি।
আরও পড়ুন…Sushmita Sen Alia Bhatt Priyanka Chopra : সুস্মিতা সেন আলিয়া ভাট থেকে প্রিয়াঙ্কা চোপড়া ভ্যালেন্টাইন্স ডে কেমন কাটালেন বি-টাউন সেলেবরা?