১৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে কার্তিক আরিয়ান (Kartik Aayran) এবং কৃতি স্যানন (Kriti Sanon) অভিনীত সিনেমা শেহজাদা (Shehzada)। আর ছবি মুক্তির আগেই কার্তিক আরিয়ান এবং কৃতি স্যাননকে ভ্যালেন্টাইন্স ডে- এর দিনে আগ্রার তাজমহলে প্রচার করতে দেখা গেছে। ইনস্টাগ্রামে কৃতি এবং কার্তিক শেহজাদা ছবির গান “মেরে সাওয়াল কা” গানটিতে রোমান্স করার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে কোলে তুলে নিয়েছেন কার্তিক।যদিও ছবিটি প্রথমে ১০ ​​ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু তার রিলিজ ডেট এক সপ্তাহ পিছিয়ে দেওয়া হয়েছে। শেহজাদা (Shehzada) ছবিটি এখন ১০ ফেব্রুয়ারির বদলে ১৭ ফেব্রুয়ারি ২০২৩-এ মুক্তি পাবে।

শেহজাদা একটি আসন্ন অ্যাকশন ফিল্ম। যার পরিচালনা করেছেন রোহিত ধাওয়ান (Rohit Dhawan)। এই ছবির হাত ধরে সহ-প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন কার্তিক আরিয়ান। ছবিটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, আল্লু অরবিন্দ এবং কার্তিক আরিয়ান। শেহজাদা (Shehzada) ফিল্মে আরও অভিনয় করেছেন মনীষা কৈরালা (Manisha Koirala), পরেশ রাওয়াল (Paresh Rawal), রনিত রায় (Ronit Roy) এবং শচীন খেদেকর (Sachin Khedekar)। শেহজাদা হল ২০২০ সালের তেলেগু ফিল্ম আলা বৈকুণ্থাপুররামলুর একটি অফিসিয়াল হিন্দি রিমেক। যেটি ত্রিবিক্রম শ্রীনিবাস দ্বারা পরিচালিত। এতে আল্লু অর্জুন, পূজা হেগড়ে, টাবু, মুরালি শর্মা, রাজেন্দ্র প্রসাদ এবং অন্যান্য বহু শিল্পী অভিনয় করেছেন।

এর আগে এই জুটি লুকা চুপি ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন। এছাড়াও কৃতি স্যানোন কার্তিক আরিয়ানের “পাতি পাতনি অর ওহ” ছবিতেও একটি বিশেষ ক্যামিওতে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন…Sushmita Sen Alia Bhatt Priyanka Chopra : সুস্মিতা সেন আলিয়া ভাট থেকে প্রিয়াঙ্কা চোপড়া ভ্যালেন্টাইন্স ডে কেমন কাটালেন বি-টাউন সেলেবরা?