বাম জামানার পর রাস্তার কাজ হয়নি, রাস্তার দাবীতে বনগাঁর সংসদ তথা কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের (Shantanu Thakur) গাড়ি থামিয়ে ক্ষোভ জানাল বাসিন্দারা।

রবিবার বাগদার আউলডাঙাতে একটি সভায় যোগ দেওয়ার সময় বনগাঁ বাগদা রোড় ধরে যাচ্ছেলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বনগাঁ লোকসভার সংসদ শান্তনু ঠাকুর।সেই সময় বনগাঁ থানার চাঁদা জামতলা এলাকায় রাস্তা সংস্কারের দাবি জানিয়ে সাংসদের গাড়ি থামিয়ে ক্ষোভ জানায় বাসিন্দারা।পরবর্তীতে গাড়ি থেকে নেমে এই রাস্তা সংস্কারের আশ্বাস দেয় শান্তনু ঠাকুর।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে এলাকার রাস্তা বেহাল হয়ে পড়ে রয়েছে। কারও দেখা পাওয়া যায়নি। আবার ভোট আসছে, তাই সবাই এবার জড়ো হচ্ছেন গ্রামে। রবিবার বনগাঁ লোকসভার অন্তর্গত বাগদার এই আউলডাঙা গ্রাম দিয়েই যাচ্ছিলেন কেন্দ্রীয়মন্ত্রী শান্তনু ঠাকুর। এক অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে জনরোষের (Protest) মুখে পড়েন তিনি। তবে এদিন বিক্ষুব্ধদের মধ্যে অধিকাংশই ছিলেন গ্রামের মহিলা। তাঁদের অভিযোগ, এই পঞ্চায়েত এলাকায় দীর্ঘদিন ধরে রাস্তার অবস্থা অত্যন্ত খারাপ। ২০১৮ সালে বিজেপি প্রার্থীকে ভোট দিয়ে পঞ্চায়েতে জিতিয়েছিলেন স্থানীয়রা। পরবর্তী কালে বিজেপিকে (BJP) ভোট দিয়েও কেন রাস্তার কোনও উন্নতি হল না, তা নিয়েই এদিন প্রশ্ন তোলেন স্থানীয়রা।

এই বিষয়ে কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর বলেন, করোনা কালে এমপি ল্যাডের টাকা বন্ধ ছিল।মানুষের কথা শুনে আমি আকাশ থেকে পড়লাম।এখানকার সাধারণ মানুষ পঞ্চায়েতের কাছে রাস্তার দাবী করলে তারা বলেন আমাদের আপনারা ভোট দেন না রাস্তা করে দেবো না।গাড়াপোতা গ্রাম পঞ্চায়েতের প্রধান সুশান্ত দত্ত বলেন, এতটা পাকা রাস্তা করা পঞ্চায়েতের পক্ষে সম্ভব নয়। আমরা এই রাস্তাটি বিএডিপি প্রকল্পের নথিভুক্ত করেছি।

 

আরো পড়ুন:Suneil Shetty-KL Rahul : নতুন জামাই “কে এল রাহুল”-এর শ্বশুর হওয়ায় আপত্তি সুনীল শেট্টির!