মাত্র কয়েক দিন পার হয়েছে মেয়ে আথিয়া শেট্টির বিয়ে দিয়েছেন সুনীল শেঠি (Suneil Shetty), এরই মধ্যে মেয়ে আথিয়া শেট্টির বর কে এল রাহুলের (KL Rahul) শ্বশুর হতে নারাজ তিনি। তবে এর কারণ সাংসারিক অশান্তি নয়। সুনীল শেট্টি (Suneil Shetty) জানিয়েছেন তিনি কে এল রাহুলের শ্বশুর নয় বরং বাবা হয়েই থাকতে চান। গত ২৩ জানুয়ারি সুনীলের খান্দালার ফার্ম হাউসে বিয়ে হয় আথিয়া শেট্টি (Athiya Shetty) ও কে এল রাহুলের (KL Rahul)। খুব ছোট করেই হয়েছিল বিয়ের অনুষ্ঠান। আথিয়ার বিয়ের সাজও বেশ স্নিগ্ধ।

ইন্ডিয়া টুডে-কে দেওয়া একটি সাক্ষাৎকারে, আথিয়া-কেএল-এর অভ্যর্থনা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে সুনীল নিজেকে কেএল-এর বাবা বলে সম্বোধন করেছিলেন। তিনি জানান, “আমি ওর বাবা। শ্বশুর কীভাবে হওয়া যায় তা আমি জানি না। আমি ওর ভক্ত ছিলাম। আজ সেই জায়গায় এক অন্য সম্পর্ক গড়ে উঠেছে। ও ভিষণ গুণী একজন মানুষ। আমি এমন একজন যে সবসময় প্রতিভাদের পারফর্ম করতে দেখেছি, এমনকি একজন অভিনেতা হিসেবেও তরুণদের খেলা দেখতে আমি ওয়াংখাড়েতে যেতাম। যখন আমি রাহুলকে খেলতে দেখেছিলাম, তখন আমি ভেবেছিলাম এই ছেলেটি ভাল, রাহুলের খেলাও দেখেছি। তখনই মনে হত ও ভীষণ ভাল খেলে।” ম্যাঙ্গালোরে ছেলে রাহুল। ছোট শহর থেকে নিজের পরিশ্রমে বড় হয়ে উঠেছে সে। আর রাহুলের এই লড়াইকেই কুর্নিশ জানান সুনীল শেট্টি। তাঁর কথায়, “ছোট শহরের ছেলেমেয়েরা যদি কিছু অর্জন করে থাকে তবে তা আমায় ভীষণ আনন্দ দেয়।। এটি আথিয়া এবং রাহুল এবং যেই অহনের জীবনে আসবে সে আমার মেয়ে হবে।”

সুনীল শেঠি ১৯৯১ সালে মানা শেট্টির সাথে বিয়ে করেছিলেন। এই দম্পতির দুটি সন্তান রয়েছে – কন্যা আথিয়া শেঠি এবং ছেলে আহান শেঠি। আথিয়া ও আহান পেশায় অভিনেতা। কেএল রাহুল এবং আথিয়া জানুয়ারিতে খান্দালায় বিয়ে সম্পন্ন করেছেন। প্রাক-বিবাহের অনুষ্ঠান এবং বিয়ের দিন এবং হালদি অনুষ্ঠানের জন্য বিয়ে বাড়িটি সাজানো হয়েছিল সাদা ফুল দিয়ে। তাদের বিবাহ একটি অন্তরঙ্গ অনুষ্ঠান ছিল। পরিবারের সদস্য এবং কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন বিবাহ বাসরে। সুনীল প্রকাশ করেছেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মরসুমের পরে এই দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা সম্ভবত মুম্বাইতে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন…Priyanka Chopra : স্বামী নিক জোনাস এবং মেয়ে মালতি মেরির সাথে ভ্যাকেশনে প্রিয়াঙ্কা চোপড়া! শেয়ার করলেন ছবি