সঞ্জয় দত্ত (Sanjay Dutt) তাদের ১৫ তম বিবাহ বার্ষিকীতে স্ত্রী মানয়তা দত্তকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। কয়েক বছর ধরে ডেট করার পর এই দম্পতি ২০০৮ সালে বিয়ে করেছিলেন এবং তাদের ১২ বছর বয়সী যমজ সন্তান ছেলে শাহরান দত্ত এবং মেয়ে ইকরা দত্ত রয়েছে। তিনি দীর্ঘ কয়েক বছরের নানা ফটোগ্রাফের একটি কোলাজ ভিডিও শেয়ার করেছেন।

মানয়তা দত্তও সঞ্জয়ের জন্য একটি পোস্ট শেয়ার করেছিলেন। তিনি একটি পার্টিতে দুজনের একসাথে নাচের একটি ভিডিও শেয়ার করেছেন এবং লিখেছেন, “১৫ তম শুভ বিবাহ বার্ষিকী আমার বেটার হাফ!!

ইনস্টাগ্রামে, অভিনেতা তার ১৯৯৯ সালের ছবি ‘ভাস্তাভ’-এর “মেরি দুনিয়া হ্যায়” গানে সেট করা তাদের বিয়ের ছবি সহ থ্রোব্যাক ছবির একটি ভিডিও রেখেছেন। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “এই বিশেষ দিনে, তুমি প্রতিদিন আমার জীবনে যে ভালবাসা এবং সুখ নিয়ে এসেছো তা উদযাপন করতে চাই৷ আমার দুর্দান্ত স্ত্রী, আমার রক এবং আমার সেরা বন্ধুকে ১৫ তম বার্ষিকীর শুভেচ্ছা৷ আমি তোমাকে এখন এবং সর্বদা ভালবাসি।” ২০২০ সালে, সঞ্জয় দত্তের (Sanjay Dutt) স্টেজ ৩ ফুসফুসের ক্যান্সার ধরা পড়ে এবং পরে মুম্বাইতে চিকিৎসা করানো হয়। এরপর থেকে তিনি সুস্থ হয়ে উঠেছেন। অভিনেতার গত বছরটি বেশ ব্যস্ত ছিল। তিনি তুলসিদাস জুনিয়র-এ প্রয়াত রাজীব কাপুরের সাথে অভিনয় করেছিলেন, অভিনেতা যশের সাথে KGF: 2-এ কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছিলেন। এছাড়াও অক্ষয় কুমার-অভিনীত সম্রাট পৃথ্বীরাজ সহ রণবীর কাপুর অভিনীত সামশেরা ছবিতে খলনায়ক শুদ্ধ সিং হিসাবে উপস্থিত হন। পরবর্তীতে সঞ্জয় দত্তকে মুন্না ভাই এমবিবিএস সহ-অভিনেতা আরশাদ ওয়ার্সির সাথে একটি শিরোনামহীন চলচ্চিত্র ঘোষণা করেছেন।

আরও পড়ুন…Pathaan : ১৭ দিনে ৯০০ কোটির ব্যবসা! এখনোও অব্যাহত শাহরুখ ঝড়