অল্ট বালাজি, ভারতের অন্যতম প্রধান ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম। আজ চ্যানেল কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে একতা কাপুর (Ekta Kapoor) এবং শোভা কাপুর (Shobha Kapoor) এই কোম্পানির প্রধানের পদ থেকে পদত্যাগ করেছেন। এই গতিশীল জুটি অল্ট বালাজিকে আজকের সমৃদ্ধশালী ব্যবসায় গড়ে তোলার ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করেছেন। গত বছর পদত্যাগের প্রক্রিয়া শুরু হলেও, অল্ট বালাজি এখন দায়িত্ব নেওয়ার জন্য একটি নতুন দল গঠন করেছে। এই সিদ্ধান্ত তাদের অন্যান্য উদ্যোগের উপর ফোকাস করার জন্য একটি কৌশলগত। কোম্পানিটি ঘোষণা করে আনন্দিত যে বিবেক কোকাকে অল্ট বালাজির নতুন চিফ বিজনেস অফিসার হিসেবে নিযুক্ত করা হয়েছে।

চ্যানেল কর্তৃপক্ষ একটি বিবৃতিতে জানিয়েছেন, “একতা আর কাপুর এবং শোভা কাপুর কোম্পানির প্রধানের পদ থেকে পদত্যাগ করেছেন। মিঃ কোকা এর আগে বেশ কয়েকটি শীর্ষ-স্তরের কোম্পানিতে সিনিয়র নেতৃত্বের পদে অধিষ্ঠিত ছিলেন। অল্ট বালাজি পরিবারে বিবেক কোকাকে স্বাগত জানাতে পেরে আমরা রোমাঞ্চিত। ডিজিটাল বিনোদনের ভবিষ্যতের জন্য তার দক্ষতা এবং দৃষ্টিভঙ্গি তাকে অল্ট বালাজিকে এর বৃদ্ধি এবং সাফল্যের পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য উত্তরসূরী বলে মনে করে।”

সংস্থাটি ভারতে এবং বিশ্বব্যাপী উভয় ক্ষেত্রেই তার নাগাল এবং প্রভাব প্রসারিত করার জন্য নতুন সুযোগগুলি অন্বেষণ করবে। যদিও একতা কাপুর (Ekta Kapoor) এবং শোভা কাপুর (Shobha Kapoor) অল্ট বালাজির প্রধান পদ থেকে সরে এসেছেন কিন্তু হোল্ডিং কোম্পানি বালাজি টেলিফিল্মসের শেয়ার এখনও ধারণ করবে একতা কাপুর (Ekta Kapoor)। ইনস্টাগ্রামে, একতা এই খবরটি শেয়ার করে লিখেছেন, “শুভকামনা টিম অল্ট। আসুন নতুন ব্যবস্থাপনাকে স্বাগত জানাই।” অল্ট বালাজি একতা এবং তার মা শোভার বালাজি সাম্রাজ্যের অধীনে পড়ে, যার মধ্যে বালাজি টেলিফিল্ম এবং বালাজি মোশন পিকচার্সও রয়েছে। অল্ট বালাজি এক্সএক্সএক্সএক্স এবং গান্দি বাত-এর মতো শো তৈরি করেছে।

আরও পড়ুন…Siddharth Malhotra Kiara Advani Wedding : প্রকাশ্যে এলো সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডভানি বিয়ের ভিডিও!