স্বামী নিক জোনাস (Nick Jonas) এবং কন্যা মালতি মেরির (Malti Marie) সাথে অ্যাস্পেনে পারিবারিক ছুটি উপভোগ করছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

সোশ্যাল মিডিয়ায় তাদের ভ্যাকেশনের ছবি ভাগ করে নিয়েছেন এই দম্পতি। বিনোদন জগতের জনপ্রিয় তারকা দম্পতিদের মধ্যে অন্যতম প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও নিক জোনাস (Nick Jonas)। ক্রস-কন্টিনেন্টাল অভিনেত্রী এবং আমেরিকান পপ তারকা ইনস্টাগ্রামে বেশ সক্রিয় এবং মাঝে মধ্যেই তাদের জীবনের মুহূর্তগুলি ভাগ করে নিতে দ্বিধা করেন না।

২০২২ সালের জানুয়ারিতে কন্যা মালতি মেরির জন্মের পর থেকে, নিক এবং প্রিয়াঙ্কা তাদের মেয়ের মুখ প্রকাশ করেন নি। আজ কয়েক ঘন্টা আগে, নিক জোনাস তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অ্যাস্পেন কলোরাডোতে তাদের ফ্যামিলি ভ্যাকেশনের ছবিগুলির একটি স্লাইড শো শেয়ার করেছিলেন। প্রথম ছবিতে আমরা বরফের মধ্যে নিক, প্রিয়াঙ্কা এবং মালতিকে পারিবারিক সময় উপভোগ করতে দেখতে পাচ্ছি। ছবিতে দেখা যাচ্ছে দম্পতি একসাথে হাঁটছেন যখন প্রিয়াঙ্কা মালতীকে তার কোলে ধরে রেখেছেন। পরের ফটোগুলিতে, আমরা প্রিয়াঙ্কাকে বরফ নিয়ে খেলতে এবং একটি স্নো বাইকে পোজ দিতে দেখা যাচ্ছে। নিক তাদের বন্ধুদের সাথে কয়েকটি ছবি পোস্ট করেছেন যারা তাদের সাথে সহ ভ্রমণে ছিলেন। ছবিগুলি ভাগ করে নিক জোনাস লিখেছেন, “অ্যাস্পেন ফটো ডাম্প।”

সম্প্রতি, জোনাস ব্রাদার্স লস অ্যাঞ্জেলেসে হলিউড ওয়াক অফ ফেম সম্মাননা পেয়েছেন। তাদের সঙ্গীত জীবন শুরু করার প্রায় দুই দশক পরে এই সম্মান তাদের দেওয়া হয়েছে। নিক জোনাস, কেভিন জোনাস এবং জো জোনাসকে এই বিশেষ মুহুর্তে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। তারা তাদের আসন্ন অ্যালবামের শিরোনাম ঘোষণা করে ভক্তদের অবাক করে দিয়েছে। এই ইভেন্টেই প্রথম মালতি মেরির মুখ প্রকাশ্যে এনেছেন দম্পতি।

আরও পড়ুন…Siddharth Malhotra Kiara Advani Wedding : প্রকাশ্যে এলো সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানির বিয়ের ছবি !