অভিনেতা অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ৫ই ফেব্রুয়ারি তার ৪৭ তম জন্মদিন উদযাপন করেছেন৷ তিনি স্ত্রী ঐশ্বরিয়া রাই (Aishwarya Rai Bachchan) এবং কন্যা আরাধ্যা বচ্চনের (Aardhya Bachchan) সাথে বিশেষ দিনটি উদযাপন করতে মালদ্বীপে ভ্রমণ গিয়েছিলেন অভিনেতা। ফ্যামিলি ভ্যাকেশন থেকে ঐশ্বরিয়ার ‘সুন্দর দৃশ্য’ সহ ভ্রমণের বেশ কয়েকটি ছবি ভাগ করেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)।

অভিষেক বচ্চন (Abhishek Bachchan) স্ত্রী ঐশ্বরিয়া রাই এবং কন্যা আরাধ্যা বচ্চনের সাথে মালদ্বীপে তার ৪৭ তম জন্মদিনের ছবি প্রকাশ করেছেন। বচ্চন পরিবার মালদ্বীপের একটি রিসোর্টে অবস্থান করেছিল এবং অভিনেতা ঐশ্বরিয়ার ‘সুন্দর দৃশ্য’ সহ ট্রিপ থেকে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেছেন। রিসর্টে অভিষেকের জন্মদিন উদযাপন করে সোমবার মুম্বাই ফিরেছেন তারা।

ইনস্টাগ্রামে, অভিষেক তার জন্মদিনের কিছু মুহূর্ত শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “আরো কিছু সুন্দর দৃশ্য… বিশেষ করে শেষটি। আমার জন্মদিনকে এতটা বিশেষ করে তোলার জন্য ধন্যবাদ।” তার ক্যাপশনে, তিনি ঐশ্বরিয়ার ভ্রমণের সর্বশেষ ছবিকে একটি ‘সুন্দর দৃশ্য’ বলেছেন। অন্যান্য ছবিতে বচ্চন পরিবারকে হোটেলে স্বাগত জানানোর শটটি দেখানো হয়েছে। অভিনেতা সমুদ্র সৈকত সহ চারপাশের কিছু ছবিও তুলেছিলেন। অনেকে অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

অভিষেককে সর্বশেষ গত বছর ইয়ামি গৌতম ও নিমরত কৌরের সঙ্গে কমেডি দশভিতে দেখা গিয়েছিল। এই বছর মার্চে অজয় ​​দেবগনের আসন্ন ছবি ভোলা-তে একটি বিশেষ ক্যামিও দেখা যাবে অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan)। সাইয়ামি খেরের সাথে বাল্কির ঘূমারও রয়েছে এই ছবিতে। যেখানে তিনি একজন কোচের ভূমিকায় অভিনয় করেছেন। অভিষেকের জন্মদিনের আগে, তার ২০২১ সালের চলচ্চিত্র দ্য বিগ বুল-এর সিক্যুয়ালও ঘোষণা করেছিলেন প্রযোজক আনন্দ পণ্ডিত। মুখ্য চরিত্রে থাকবেন অভিষেক বচ্চন।

আরও পড়ুন…Parineeti Chopra : ভারতের শীর্ষ ৭৫ জন তরুণ অ্যাচিভার্সদের মধ্যে নাম লেখালেন পরিণীতি চোপড়া!