অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) সোমবার ওশিওয়ারা থানায় তার স্বামী আদিল খান দুররানির বিরুদ্ধে এফআইআর দায়ের করার পরই মুম্বাইতে আদিল খান দুররানিকে গ্রেপ্তার করা হয়েছ। একটি প্রতিবেদন অনুসারে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) আদিলের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত থাকার অভিযোগ করেছেন।
সোমবার, অভিনেত্রী অভিযোগ করেছিলেন যে আদিল গত বছর বিগ বস মারাঠিতে অংশ নেওয়ার সময় রাখির অর্থের অপব্যবহার করছেন। শুধু তাই নয় রাখি আরও অভিযোগ করেছেন যে আদিল তার মায়ের মৃত্যুর জন্য দায়ী কারণ তিনি তার মায়ের অস্ত্রোপচারের জন্য সময়মতো যে অর্থ প্রদান করতেন আদিল তার অপব্যাবহার করেছেন। অভিনেত্রী তার স্বামী আদিলকে তার অসুস্থ মা জয়া সাওয়ান্তের দেখাশোনা করতে বলেছিলেন, যিনি ক্যান্সারের সাথে দীর্ঘ যুদ্ধের পরে ২৯শে জানুয়ারী মারা গিয়েছেন। গত সপ্তাহে, রাখি মিডিয়ার কাছে প্রকাশ করেছিলেন যে আদিলের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। তিনি সম্প্রতি ইনস্টাগ্রাম এবং পাপারাজ্জি ভিডিওগুলির মাধ্যমে আদিলের কথিত বান্ধবীর নামও শেয়ার করেছেন।
মঙ্গলবার নিজের স্বামীর গ্রেপ্তারের একটি আপডেট শেয়ার করে, রাখি জানান যে তিনি বিষয়টির সমাধান করতে স্টেশনে পৌঁছেছেন। রাখির সাথে দেখা করতে বাড়িতে আসার পর আদিলকে গ্রেফতার করা হয়েছে। তিনি একটি মিডিয়া বিবৃতিতে শেয়ার করেছেন, “এটি নাটক নয়। সে আমার জীবন নষ্ট করে দিয়েছে। সে আমাকে মারধর করেছে এবং আমার টাকা চুরি করেছে এমনকি সে আমাকে প্রতারণা করেছে।” রাখি আরও জানিয়েছেন, “সত্য জানতে তিনি সব প্রমাণ জমা দিয়েছেন।”
আরও পড়ুন…Nora Fatehi Birthday : জন্মদিনে খোশ মেজাজে নোরা ফাতেহি!